শেরপুরে ডিএমপির এসআই শাহীনুল কারাগারে

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৭, ১৮:১০

শেরপুরে কলেজছাত্রী আশরাফুন্নাহার লোপাকে নির্যাতনের মামলায় স্বামী ডিএমপির উপ-পরিদর্শক (এসআই) শাহিনুল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ সরকার হাসান শাহরিয়ারের আদালতে জামিনের আবেদন করা হলে এসআই শাহিনুল ইসলামকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এর আগে হাইকোর্ট থেকে চার সপ্তাহের অন্তর্বর্তী জামিন আদেশের শেষ দিন গতকাল বুধবার (১২ জুলাই) বিকেলে ভারপ্রাপ্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোমিনুল ইসলামের আদালতে হাজির হয়ে শাহিনুল ইসলাম জামিননামা দাখিলের আবেদন জানালে ১০ হাজার টাকার মুচলেকায় তা মঞ্জুর করা হয়। তবে উচ্চ আদালতের ওই নির্দেশনা মোতাবেক বুধবার পর্যন্তই তার জামিন ছিল।

মামলার বাদীপক্ষের আইনজীবী ও শেরপুর জেলা বার সভাপতি অ্যাডভোকেট মোসাদ্দেক ফেরদৌসী এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, শেরপুর শহরের দমদমা মহল্লার ব্যবসায়ী আমিনুল ইসলামের একমাত্র মেয়ে ও সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী লোপাকে গত ২২ মে রাতে ২০ লাখ টাকা যৌতুকের দাবি আদায়ে ব্যর্থ হয়ে নির্যাতন চালায় স্বামী এসআই শাহিন ও তার পরিবারের লোকজন। ওই ঘটনায় মামলার পর এসআই শাহীনসহ সহযোগীদের গ্রেপ্তার ও বিচার দাবিতে সোচ্চার হয় স্থানীয় মহিলা পরিষদ ও মানবাধিকার কমিশনসহ বিভিন্ন সংগঠন।

(ঢাকাটাইমস/১৩জুলাই/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :