কুমিল্লায় ইমরুল-লিটন-সাইফউদ্দিন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুলাই ২০১৭, ১৯:০১

বিপিএলে প্রথমবারের মতো অংশ নিয়েই বাজিমাত করেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ২০১৫ সালে বিপিএলের শিরোপা ঘরে তুলেছিল তারা। কিন্তু গত আসরে শেষ চারে খেলতে পারেনি দলটি। তাই শিরোপা পুনরুদ্ধারের জন্য এবার আটঘাট বেঁধে নামছে কুমিল্লা। ইতোমধ্যে তারা কয়েকজন তারকা বিদেশি খেলোয়াড়কে দলে ভিড়িয়েছে।

গত দুই আসরে মাশরাফি বিন মর্তুজাকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়কের দায়িত্ব পালন করতে দেখা গেলেও এবার কুমিল্লার অধিনায়কের দায়িত্ব পালন করবেন তামিম ইকবাল। সর্বশেষ দুই আসরে চিটাগং ভাইকিংসের অধিনায়ক ছিলেন এই টাইগার ওপেনার।

নিয়ম অনুযায়ী গত আসরের চারজন খেলোয়াড়কে ধরে রাখতে পারবে যেকোনও দল। সেই নিয়ম অনুযায়ী কুমিল্লা ভিক্টোরিয়ান্স ইতোমধ্যে তিনজন খেলোয়াড়কে ধরে রাখার ঘোষণা দিয়েছেন। এই তিনজন হলেন ইমরুল কায়েস, লিটন দাস ও মোহাম্মদ সাইফউদ্দিন।

বাংলাদেশ জাতীয় দলে তামিম ইকবালের ওপেনিং পার্টনার ইমরুল কায়েস। এবার দু’জনই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে চলেছেন। সম্প্রতি অস্ট্রেলিয়া সফরে গিয়েছিল বিসিবি এইচপি দল। এই সফরে এইচপি দলের অধিনায়ক ছিলেন লিটন দাস। এই দলে ছিলেন পেস-অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনও।

আগামী ৪ নভেম্বর শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)পঞ্চম আসর। গত আসরে সাতটি দল অংশ নিলেও এবার অংশ নিবে আটটি দল।

(ঢাকাটাইমস/২০ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :