কুমিল্লায় কলেজছাত্রীর আত্মহত্যায় সেই বখাটে গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জুলাই ২০১৭, ১৭:২৩ | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৭, ১৬:৫৭

কুমিল্লায় সুইসাইড নোট লিখে কলেজ ছাত্রীর আত্মহত্যার ঘটনায় বখাটে আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে পৌরসভার পশ্চিমগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

আলম লাকসাম পৌর শহরের রাজঘাট (পশ্চিমগাঁও) এলাকার লাল মিয়ার ছেলে।

গত শুক্রবার সন্ধ্যায় নিজ ঘরের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসি দিয়ে আত্মহত্যা করে কুমিল্লার লাকসাম নওয়াব ফয়জুন্নেছা সরকারি কলেজের ব্যবসায় শিক্ষা শাখার দ্বিতীয় বর্ষের ছাত্রী স্মৃতি আক্তার। আত্মহত্যার আগে পাঁচ পৃষ্ঠার এক সুইসাইড নোটে তার মৃত্যুর জন্য বখাটে আলমকে দায়ী করেন তিনি।

লাকসাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.আশ্রাফ উদ্দিন বলেন, সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার পশ্চিমগাঁও এলাকায় অভিযান চালিয়ে আলমকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আত্মহত্যার আগে সুইসাইড নোটে স্মৃতি লিখেন, আলম নামের ওই বখাটে তাকে প্রায় উত্যক্ত করত। এক সময় আলম তাকে হত্যা করার হুমকিও দেয়। বিষয়টি স্মৃতি তার মাকে জানালে তার মা আলমের পরিবারকে বিষয়টি জানায়। এতে আলম ক্ষিপ্ত হয়ে স্মৃতির নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে বিভিন্ন অপপ্রচার চালায়। এক সময় স্মৃতির ছবি অশ্লীলভাবে এডিট করে তা ফেসবুকে আপলোড করে আলম। এছাড়া স্মৃতির নামের ওই আইডি থেকে বিভিন্ন মানুষের সঙ্গে অশ্লীল ভাষায় চ্যাটও করতো আলম।

(ঢাকাটাইমস/৩১জুলাই/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :