নরসিংদীতে পৃথক ঘটনায় দুই খুন

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৭, ১৭:০৭

সুজন সাহা ও আলআমিন নামে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সদর উপজেলার চিনিশপুরে ও বেলাব উপজেলার দড়িকান্দীতে বুধবার রাতে খুনের দুটি ঘটনা ঘটে।

জানা গেছে, ঢাকার মিরপুর পীরেরবাগ এলাকার বিমল সাহার ছেলে সুজন সাহা তার স্ত্রী অদ্বিতী সাহাকে নিয়ে বুধবার সন্ধ্যায় ঢাকা থেকে নরসিংদী শহরতলীর রাজাদি গ্রামে শ্বশুড় বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যে রওয়ানা হন। রাতে নরসিংদী শহরের ভেলানগর বাসস্ট্যান্ডে নেমে রিকশাযোগে শ্বশুড় বাড়ি যাবার পথে বুধবার রাত সাড়ে ১১টার দিকে চিনিশপুরস্থ কালিবাড়ি সংলগ্ন এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা সুজন সাহাকে কুপিয়ে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। এসময় তার স্ত্রীর চিৎকারে স্থানীয় লোকজন সুজন সাহাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপর ঘটনাটি ঘটে একই দিন রাত ১০টায় বেলাব উপজেলার দড়িকান্দীতে।

জানা গেছে, রায়পুরা উপজেলার সাহেরচর গ্রামের নাজিম উদ্দীন মোহনের ছেলে প্রকৌশলী আলআমিন নরসিংদী শহরের কর্মস্থল প্লানভিউ কনসালট্যান্ট অ্যান্ড ইঞ্জিনিয়ার্সে কাজ শেষে নিজ বাড়ি রায়পুরার সাহের চর ফেরার পথে বেলাব উপজেলার দড়িকান্দী খালিয়াবন্দের মাঠে পৌঁছলে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরে তার লাশ পানিতে ফেলে দিয়ে মোটরসাইকেল ও টাকা পয়সা নিয়ে পালিয়ে যায়। পরে কে বা কারা তার শ্বশুরের মোবাইলে ফোন করে বিষয়টি অবহিত করে।

পরে নিহতের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে তার লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান জানান, এ ঘটনাটি পরিকল্পিতভাবে ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :