নাটোরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে শিশু নিহত

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০১৭, ১৭:৩৩

নাটোরের গাজীর বিল এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বগুড়া পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক ও তার স্ত্রীসহ একই পরিবারের চারজন এবং গাড়িচালকসহ পাঁচজন আহত হয়েছেন। এ সময় নিহত হয়েছে তার দুই বছরের শিশু সন্তান ইশা রহমান।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে পরে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

রবিবার সকালে নাটোর সদর উপজেলার নাটোর-বনপাড়া মহাসড়কের গাজীপুর বিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন ঝিনাইদহের শৈলকুপা কালিগঞ্জ গ্রামের লুৎফর রহমানের ছেলে ও বগুড়া পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক আতাউর রহমান (৩৪), আতাউর রহমানের স্ত্রী রেজয়ান আরেফিন (২৬), আতাউর রহমানের ভাই মানিক আহমেদ (২৯) ও তাদের স্বজন ঝিনাইদহের শৈলকুপা কালিগঞ্জ গ্রামের সোহরাব হোসেনের ছেলে সুমন (৩০) এবং প্রাইভেট কার চালক বগুড়ার ডাকুচক গ্রামের আলমগীর হোসেনের ছেলে রবিন হোসেন (২২)।

ঝলমলিয়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ শরিফুল ইসলাম ও ফায়ার সার্ভিসের টিম লিডার রফিকুল ইসলাম জানান, আহত আতাউর রহমানের খালু ঝিনাইদহের শৈলকুপা কালিগঞ্জ গ্রামের নুর আলীর মৃত্যুর সংবাদ পেয়ে স্বপরিবারে বগুড়া থেকে প্রাইভেটকার যোগে সেখানে যাচ্ছিলেন। পথে নাটোর সদর উপজেলার নাটোর-বনপাড়া মহাসড়কের গাজীপুর বিল এলাকায় পৌঁছালে পাবনা থেকে নাটোরগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা সবাই গুরুতর জখম হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :