বেঙ্গল টাইগার্সকে হারিয়ে সেমিতে তামিমের দল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ডিসেম্বর ২০১৭, ২২:২৮ | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৭, ২০:১৫

টি-টেন লিগে আজ প্লে-অফ ম্যাচে বেঙ্গল টাইগার্সকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে তামিম ইকবালের দল পাখতুনস। এদিন তারা জয় পেয়েছে ছয় উইকেটে। গতকাল ভালো করলেও আজ ভালো করতে পারেননি তামিম ইকবাল। ১০ বল খেলে ৮ রান করেছেন তিনি।

বেঙ্গল টাইগার্সের দেয়া ১২৭ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে চার উইকেট হারিয়ে জয় তুলে নেয় পাখতুনস। দলের পক্ষে ১৭ বল খেলে ৩৮ রান করেন আহমেদ শেহজাদ। ১০ বল খেলে ২৩ রান করেন শহীদ আফ্রিদি। ১১ বল খেলে ৩১ রান করেন ফখর জামান। পাঁচ বল খেলে ১৬ রান করে অপরাজিত থাকেন লিয়াম ডসন। বেঙ্গল টাইগার্সের পক্ষে মার্চান্ট ডি লেঞ্জ ১টি, মোহাম্মদ নাভিদ ১টি, আনোয়ার আলী ১টি ও জহির খান ১টি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে দুই উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে বেঙ্গল টাইগার্স। দলের পক্ষে ১২ বল খেলে ২৮ রান করেন জনসন চার্লস। ২৬ বল খেলে ৬৮ রান করে অপরাজিত থাকেন ডেভিড মিলার। এই রান করার পথে তিনি তিনটি চার ও সাতটি ছক্কা হাঁকান। পাখতুনসের পক্ষে লিয়াম ডসন ১টি ও শহীদ আফ্রিদি ১টি করে উইকেট নেন।

গতকাল টিম শ্রীলঙ্কার বিপক্ষে ২৭ বল খেলে ৫৬ রান করে অপরাজিত ছিলেন তামিম ইকবাল। তার দল জয় পেয়েছিল ২৫ রানে। তামিম ইকবাল পেয়েছিলেন ম্যাচ সেরার পুরস্কার।

সংক্ষিপ্ত স্কোর

ফল: ছয় উইকেটে জয়ী পাখতুনস।

বেঙ্গল টাইগার্স ইনিংস: ১২৬/২ (১০ ওভার)

(ক্যামেরন দেলপোর্ট ৯, জনসন চার্লস ২৮, ডোয়াইন ব্রাভো ১৯*, ডেভিড মিলার ৬৮*; মোহাম্মদ ইরফান ০/৩৬, উমর গুল ০/৩১, লিয়াম ডসন ১/৬, শহীদ আফ্রিদি ১/২, ইমরান খান ০/১৭, সোহেল খান ০/৩৪)।

পাখতুনস ইনিংস: ১২৭/৪ (১০ ওভার)

(তামিম ইকবাল ৮, আহমেদ শেহজাদ ৩৮, শহীদ আফ্রিদি ২৩, ফখর জামান ৩১, ডোয়াইন স্মিথ ৯*, লিয়াম ডসন ১৬*; আমির ইয়ামিন ০/১৮, মার্চান্ট ডি লেঞ্জ ১/৩০, মোহাম্মদ নাভিদ ১/১৮, আনোয়ার আলী ১/৩৫, জহির খান ১/২৬)।

(ঢাকাটাইমস/১৬ ডিসেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :