দারাজের নিজস্ব সার্ভিস সেন্টার চালু

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৭, ০৯:৫০

এই প্রথম নিজস্ব সার্ভিস সেন্টার চালু করলো দারাজ ডটকম ডটবিডি। মিরপুরের নতুন এই সার্ভিস সেন্টারে ইনফিনিক্স ও জেনারেল মোবাইলের আফটার সেলস সার্ভিস দেয়া হভে।

এই প্রথম বাংলাদেশের কোন অনলাইন শপিং পোর্টাল নিজস্ব আফটার সেলস সার্ভিসিং সেন্টার চালু করে উদাহরণ তৈরি করল। দারাজের পার্টনার কোম্পানি ৩৬০ সার্ভিস লিমিটেড সার্ভিস সেন্টারটি পরিচালনা করবে।

গতকাল বিকালে দারাজের নতুন এই সার্ভিস সেন্টার উদ্বোধন করেন- দারাজের মোবাইলফোন ক্যাটাগরি হেড আবু সালেহ দিদার, হেড অব ব্র্যান্ডিং অ্যান্ড গ্রোথ তানজিলা রহমান এবং ৩৬০ সার্ভিস লিমিটেডের চেয়ারম্যান আহমেদ লোকমান হোসেইন ও ম্যানেজিং ডিরেক্টর কাজী আশফাক মনীর।

প্রথম সার্ভিস সেন্টারটি মিরপুরে উদ্বোধন হলেও এক মাসের মধ্যেই চালু হয়ে যাবে ঢাকার উত্তরায় আরও একটি। একই সঙ্গে কুমিল্লা, খুলনা, চট্টগ্রাম, বরিশাল, সিলেট, রাজশাহী ও রংপুরে আরও ৭টি সার্ভিস সেন্টার চালু করবে দারাজ।

ইনফিনিক্স ও জেনারেল মোবাইলের ১০০ ভাগ অরিজিনাল মোবাইল পার্টস পাওয়া যাবে শুধুমাত্র এই সার্ভিস সেন্টারগুলোতেই।

দারাজ বাংলাদেশ লিমিটেডের মোবাইল ক্যাটাগোরি হেড আবু সালেহ দিদার বলেন- ‘সারা দেশের মানুষের কাছে ই-কমার্সের সুবিধা পৌছে দেয়ার লক্ষ্যে দারাজ একে একে যেই পদক্ষেপগুলো নিয়েছে তারই একটি হলো নিজস্ব সার্ভিস সেন্টার চালু করা।’

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :