নরসিংদীতে রেকার-লেগুনা সংঘর্ষে নিহত ২

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৭, ১৪:২৯

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বড়ইতলায় রেকার-লেগুনা সংঘর্ষে শিশুসহ দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় থার্মেক্স গ্রুপের শ্রমিক-পথচারীসহ অন্তত ১০ জন আহত হন।

বৃহস্পতিবার বেলা পৌনে ৮টার দিকে মহাসড়কের বড়ইতলায় এ দুর্ঘটনা ঘটে। এসময় উত্তেজিত শ্রমিক ও জনতা বেশকটি বাস, প্রাইভেটকার ভাঙচুর ও পুলিশের একটি রেকারে আগুন দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে রেকারটি মহাসড়ক দিয়ে ইটাখোলা থেকে নরসিংদীর দিকে যাচ্ছিল। এসময় ঘন কুয়াশায় থার্মেক্স গ্রুপের আদুরী এ্যাপারেলসের গেইটে দাঁড়ানো ইটাখোলাগামী লেগুনার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজতেমায় অংশ নিতে যাওয়া নরসিংদীর ভেলানগর মহল্লার রিপন মিয়ার ছেলে জিহাদ (১০) ও থার্মেক্স গ্রুপের আদুরি এ্যাপারেল্স স্যাম্পল বিভাগের শ্রমিক ইয়াসিন আরাফাত নিহত হয়।

এসময় মৌলভীবাজার যাওয়ার পথে বিটিভির গাড়িতে হামলা করে অবরোধকারীরা। গাড়িতে থাকা বিটিভির প্রোগ্রাম প্রডিউসার মামুন মাহমুদ ও ক্যামেরাপার্সন আব্দুল কাদের আহত হন।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ঘটনার পরে থার্মেক্স গ্রুপের শ্রমিক ও এলাকার বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে। দীর্ঘ দুই ঘণ্টা অবরোধ থাকার পর থার্মেক্স গ্রুপের চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লা ও পুলিশের যৌথ সহায়তায় মহাসড়ক থেকে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধ শ্রমিকরা।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :