বগুড়ায় মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৮, ২২:১০

বগুড়ার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন নতুন পুলিশ সুপার (এসপি) আলী আশরাফ ভূঞা।

সোমবার দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন। আলী আশরাফ ভূঞা গত রবিবার বগুড়ার জেলা পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।

সভায় বগুড়ায় কর্মরত জাতীয় ও স্থানীয় সংবাদপত্র টেলিভিশেনর সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভায় বক্তব্য রাখেন, দৈনিক করতোয়া পত্রিকার সম্পাদক মোজাম্মেল হক, দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সম্পাদক সুমনা রায়, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজা, সাধারণ সম্পাদক গণেশ দাস, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জেএম রউফ, সিনিয়র সাংবাদিক আব্দুর রহিম বগরা, মোহন আখন্দ, আকতারুজ্জামান, জিএম সজল, মেহেরুল সুজন, মাসুদুর রহমান রানা প্রমুখ ।

সাংবাদিকরা তাদের বক্তব্যে বগুড়া শহরকে মাদকমুক্ত করা, যানজট নিরাসন, পুলিশের হাতে নিরাপরাধ মানুষের হয়রানির শিকারসহ বিভিন্ন সমস্যা নিয়ে কথা বলেন। পরে সাংবাদিকদের মতামতের আলোকে নতুন পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বলেন, আমি যতদিন বগুড়ায় দায়িত্ব পালন করবো ততোদিন মাদকের বিরুদ্ধে আমার সর্বচ্চো অবস্থান থাকবে। মাদকের বিষয়ে কোন প্রকার ছাড় দেয়া হবে না।

এছাড়াও তিনি পুলিশ সদস্য পদে নিয়োগ প্রসঙ্গে বলেন, মঙ্গলবার (৬ মার্চ) পুলিশ সদস্য নিয়োগ হবে। এ ব্যাপারে কেউ একটি পয়সাও নিতে পারবেন না। সে পুলিশের বড় কর্মকর্তাই হোক আর দালালই হোক। কারও তদবিরে কোনো কাজ হবে না। সম্পূর্ণ স্বচ্ছ প্রক্রিয়ায় পুলিশ সদস্য নিয়োগ দেওয়া হবে।

তিনি আরও বলেন, জঙ্গি দমনে সর্বোচ্চ অগ্রাধিকার ভিত্তিতে পুলিশ কাজ করবে। অত্যন্ত সফলভাবে জঙ্গি দমন করা হচ্ছে। তারা দেশের বিভিন্ন এলাকায় এখনও ঘাপটি মেরে বসে রয়েছে। তাদের অত্যন্ত সতর্কতার সঙ্গে মোকাবিলা করা হবে। এসময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল, আব্দুল জলিল, সনাতন চক্রবর্তীসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৫মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :