প্রধানমন্ত্রী থেকে পুরস্কার নিলেন বিএনপির সাংস্কৃতিক সম্পাদক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ জুলাই ২০১৮, ২৩:০০ | প্রকাশিত : ০৮ জুলাই ২০১৮, ২২:৫৮

অভিনেতা ও কলাকুশলীদের মধ্যে ২০১৬ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই পুরস্কার বিতরণ করেন প্রধানমন্ত্রী। এতে শ্রেষ্ঠ গীতিকার হিসেবে পুরস্কার পেয়েছেন গাজী মাজহারুল আনোয়ার। তিনি বিএনপির কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক।

শেখ হাসিনার হাত থেকে বিএনপি নেতার এই পুরস্কার পাওয়া নিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন প্রধানমন্ত্রীর উপসহকারী প্রেস সচিব আশরাফুল আলম খোকন। এখানে তার সেই স্ট্যাটাসটি হুবহু তুলে দেয়া হলো:

‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে যিনি পুরস্কার নিচ্ছেন তিনি দেশ বরেণ্য সংগীতজ্ঞ, বিখ্যাত ‘জয়বাংলা বাংলার জয়’ গানের গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। এখন বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত, কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক। অপরদিকে বিএনপি জামায়াত সরকারের সময় আওয়ামী ঘরনার প্রগতিশীল শিল্পী সাহিত্যিকদের বিটিভি-বেতারসহ সরকারি সকল অনুষ্ঠানে নিষেধাজ্ঞা ছিল। এইখানেই বঙ্গবন্ধু কন্যার অসাধারণত্ব। ভিন্ন দলের বলে নিষিদ্ধ নয়, যোগ্যতার মূল্যায়ন করেছেন। শুধু তাই নয় বিএনপিপন্থী অনেক শিল্পী সাহিত্যিককে চিকিৎসার জন্য অনেক আর্থিক অনুদানও দিয়েছেন। এইখানেই তিনি অন্যদের থেকে মানবিক, উদার এবং আলাদা।’

(ঢাকাটাইমস/০৮জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :