নাটোরে বিএনপি নেতা কারাগারে

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৮, ২০:৩০

নাটোরের সিংড়া শহর বিএনপির সভাপতি দাউদার মাহমুদকে জেলহাজতে পাঠিয়েছে আদালত। সিংড়ায় হরতাল ও অবরোধের সময় পুলিশের কর্তব্য কাজে বাধা প্রদান ও নাশকতার ঘটনা নিয়ে মামলায় মঙ্গলবার তিনি আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করেন।

শুনানি শেষে নাটোর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান মাহমুদ জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

সূত্রে জানা যায়, ২০১৫ সালের জানুয়ারি মাসে সরকারবিরোধী হরতাল চলাকালে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় একটি পরিবহনে হামলা, ভাঙচুর ও পুলিশকে মারপিটের ঘটনা ঘটে। পরে সিংড়া থানার উপ-পরিদর্শক মাহবুব হোসেন বাদী হয়ে পুলিশের কর্তব্য কাজে বাঁধা প্রদান ও মারপিটের অভিযোগে তৎকালীন সিংড়া উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও বর্তমান শহর বিএনপির সভাপতি দাউদার মাহমুদকে প্রধান আসামি করে সিংড়া থানায় ২৮ জনকে আসামি করে দুটি মামলা করেন। এই মামলায় তিনি মঙ্গলবার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

সিংড়া থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শামীম হোসেন ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় বলেন, দাউদার মাহমুদকে এই মামলায় রাজনৈতিকভাবে আসামি করা হয়েছে। তারা এর তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তার মুক্তি দাবি করেন।

(ঢাকাটাইমস/২৪জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :