বোয়ালমারীতে কৃষকলীগে দেড় শতাধিক নেতাকর্মীর যোগদান

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ আগস্ট ২০১৮, ১৮:৩৬

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা সদর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের কৃষকলীগ নেতা হাবিবুর রহমান মোল্যার বাড়িতে শুক্রবার বাদ জুমা কৃষকলীগের আলোচনা সভা হয়েছে। সেখানে ওই ইউনিয়নের দেড় শতাধিক নেতাকর্মী উপজেলা কৃষকলীগে যোগদান করেন।

৪নং ওয়ার্ডের ইউপি সদস্য রতন শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- উপজেলা কৃষকলীগের সদস্য সচিব মনিরুজ্জামান মৃধা লিটন।

তিনি বলেন, কেন্দ্রীয় কৃষকলীগের অন্যতম সহ-সভাপতি ও কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আরিফুর রহমান দোলন এলাকায় সর্বাধিক গ্রহণযোগ্য ও জনপ্রিয় নেতা। তিনি গরিব-দুঃখী ও গণমানুষের পাশে থেকে নিঃস্বার্থ ও নিরলসভাবে কাজ করছেন। তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মূল্যায়ন করেন। ইতিমধ্যে আরিফুর রহমান দোলন মাদ্রাসা, মসজিদ, কবরস্থান ও মন্দির, শ্মশানাঘাট ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নসহ বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছেন। আপনারা তৃণমূল পর্যায় থেকে আওয়াজ তুলুন যাতে আগামী সংসদ নির্বাচনে আরিফুর রহমান দোলনকে ফরিদপুর-১ আসনে মনোনয়ন পান। তাহলে তিনি এ অঞ্চলে ব্যাপক উন্নয়নমূলক কাজ করতে পারবেন।

এ সময় আরও বক্তব্য দেন- কৃষকলীগের অন্যতম সদস্য ও প্রধান শিক্ষক শরীফ শাহীনুল আলম, প্রধান শিক্ষক মো. মুনির হোসেন, প্রধান শিক্ষক মো. মকলেসুর রহমান অরুণ, জেলা ছাত্রলীগের সদস্য এসএম সেলিম জনি ও ছাত্রনেতা আহসান হাবিব হাসান প্রমুখ।

(ঢাকাটাইমস/১০আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :