গায়ে আগুন দেয়া পাবনার সেই কলেজছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০১৮, ১৪:০২

গায়ে পেট্রল দিয়ে আগুন ধরিয়ে দেয়া পাবনার কলেজছাত্রী মুক্তি খাতুন (২২) মারা গেছেন। সোমবার রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মুক্তির ভাই নাছির উদ্দিন। আজ ময়নাতদন্ত শেষে মুক্তির মৃতদেহ ঢাকা মেডিকেল থেকে পাবনায় আনা হবে।

মুক্তি খাতুন পাবনার সাঁথিয়া উপজেলার নাগডেমরা গ্রামের মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা মোজ্জামেল হকের মেয়ে। পাবনা অ্যাডওয়ার্ড কলেজের দর্শন বিভাগের দ্বিতীয় বিভাগের ছাত্রী।

মুক্তির ভাই নাছির উদ্দিন জানান, মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা মোজ্জামেল হক ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুস সালামের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। গত ১৯ আগস্ট দিনদুপুরে সালাম ও জাহিদের নেতৃত্বে ২০/৩০ জন মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা মোজ্জামেল হকের বাড়িতে হামলা চালায়। এসময় মোজাম্মেল হক বাড়িতে না থাকায় তার মেয়ে মুক্তি খাতুনকে গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। দগ্ধ অবস্থায় প্রথমে তাকে স্থানীয় হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

এ ব্যাপারে পাবনা সাঁথিয়া থানার ওসি (তদন্ত) আব্দুল মজিদ জানান, মুক্তি মারা যাওয়ার খবর তাদের কাছে আছে। তবে এখন পর্যন্ত থানায় এ ঘটনায় কোনো মামলা হয়নি।

(ঢাকাটাইমস/২৮আগস্ট/কেবি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :