সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা শুরু

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০১৯, ১৯:০৩

‘ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল’ এই স্লোগানকে সামনে রেখে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে আন্তঃ অনুষদীয় ক্রীড়া প্রতিযোগিতা। মঙ্গলবার সপ্তাহব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মতিয়ার রহমান হাওলাদার।

শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক ছানোয়ার হোসেন মিঞার সঞ্চালনায়, ক্রীড়া প্রতিযোগিতা উপ-কমিটির সভাপতি প্রফেসর ড. শহীদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিন কাউন্সিলের আহ্বায়ক প্রফেসর আবুল কাশেম, রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েবসহ বিভিন্ন অনুষদের ডিন, দপ্তর প্রধান, বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তারা।

ক্রিকেট, ভলিবল ও ব্যাডমিন্টন এই তিন ক্যাটাগরিতে ছয়টি অনুষদের ছেলে ও মেয়ে উভয়েরই বিভিন্ন টিম রয়েছে বলে জানিয়েছে জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

মঙ্গলবার বেলা ৩টায় ভলিবল বলে সার্ভ করে মূল আয়োজন শুরু করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর মতিয়ার রহমান হাওলাদার। এক বক্তৃতায় তিনি বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে যারা পড়াশোনা করে তারা জীবনের শ্রেষ্ঠ সময় কাটায়। এই সময়ে নিজেকে চৌকষ ও যোগ্য করা প্রতিটি শিক্ষার্থীর দায়িত্ব ও কর্তব্য।’ খেলা শুরুর আগে তিনি খেলোয়ারদের অভিনন্দন জানান। পরে প্রথম ম্যাচে মুখোমুখি হয় ভেটেরিনারি, এনিম্যাল ও বায়োমেডিক্যাল সায়েন্স অনুষদ ও বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের পুরুষ ভলিবল দল।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :