স্মার্টফোন কিনতে ঋণ দেবে ব্যাংক এশিয়া

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৮, ১৮:০০

গ্রাহকদের ফোরজি প্রযুক্তি সুবিধাসম্পন্ন হ্যান্ডসেট ক্রয়ে সহায়তার জন্য ডিভাইস ফাইন্যান্সিং স্কিম ‘লোন দিয়ে ফোন’ নিয়ে এলো গ্রামীণফোন ও ব্যাংক এশিয়া।

এ উদ্যোগ গ্রহণের ফলে গ্রাহকরা এখন থেকে তাদের পছন্দমতো ফোরজি প্রযুক্তি সুবিধাসম্পন্ন হ্যান্ডসেট কিনতে পারবেন। এ স্কিমের মাধ্যমে গ্রাহকরা ব্যাংক এশিয়ার সহজ ঋণসুবিধা নিয়ে ফোরজি ফোন কিনে নয় মাসের কিস্তিতে সে ঋণ পরিশোধ করার সুযোগ পাবেন।

আজ মিরপুরে গ্রামীণফোন সেন্টারে এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

গ্রামীণফোন ও ব্যাংক এশিয়ার নতুন এ উদ্যোগ গ্রহণের ফলে এ হ্যান্ডসেট কেনার জন্য এ পরিসীমার নিচেও গ্রাহকরা ঋণ গ্রহণ করতে পারবেন। এই অফার পাবার যোগ্য গ্রামীণফোন গ্রাহকদের সাথে প্রয়োজনীয় তথ্যসহ সরাসরি যোগাযোগ করা হবে। এক্ষেত্রে ব্যাংকের সাধারণ নিয়মকানুন প্রযোজ্য হবে।

গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, ‘গ্রামীণফোন ও ব্যাংক এশিয়া এই উদ্ভাবনী অফার নিয়ে এসেছে। আমরা আশা করছি যে এর ফলে আমাদের গ্রাহকরা সহজ মূল্য পরিশোধ সুবিধায় আরো ভালো ডিভাইস বেছে নিতে পারবেন।’

ব্যাংক এশিয়া লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ জহিরুল আলম বলেন, ‘আর্থিক ও ডিজিটাল অন্তর্ভুক্তি অর্জনে এটা খুবই অভিনব একটা উদ্যোগ।’

(ঢাকাটাইমস/৪জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :