রংপুরে বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের অভিযোগ

ব্যুরো প্রধান, রংপুর
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৮, ১৯:৪২

পূর্বশত্রুতার জের ধরে ইটভাটায় হামলা এবং ভাটা অফিসে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের অভিযোগ উঠেছে নজরুল ইসলাম নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

বুধবার বিকালে রংপুর রিপোর্টার্স ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তাফিজুর রহমান লিটনের পক্ষে তার ভাই গোলাম রব্বানী সাজু।

সংবাদ সম্মেলনে গোলাম রব্বানী সাজু অভিযোগ করেন, আমার ভাই মোস্তাফিজুর রহমান লিটন বঙ্গবন্ধুর আদর্শের একজন নিষ্ঠাবান সৈনিক। তিনি রংপুর সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর। কিন্তু প্রতিপক্ষ নজরুল ইসলাম বিভিন্ন সময় তাকে হয়রানি করে আসছে। দীর্ঘদিন ধরে প্রাণনাশের হুমকি ছাড়াও ব্যক্তিগত ইটভাটায় হামলা চালিয়েছে। একজন নির্বাচিত কাউন্সিলর হয়েও ভয়ে তিনি তার ইটভাটায় যেতে পারছেন না। বুধবার তিনি ভাটায় গিয়ে দেখতে এবং জানতে পান ভাটা এবং ভাটার অফিস কক্ষে হামলা চালিয়ে সেখানে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিব এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করেছে। এমনকি বিভিন্ন মিথ্যা মামলায় দিয়ে হয়রানি করছে। বিষয়টি প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিতভাবে জানানো হয়েছে।

(ঢাকাটাইমস/৮আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :