এমপিকে নিয়ে কটূক্তি, মুক্তিযোদ্ধাকে মারধর

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৮
সাংসদ ফরিদুল হক খান দুলাল

জামালপুরের ইসলামপুরে মুক্তিযোদ্ধা গফুর প্রধানকে বেদম মারপিটের অভিযোগ উঠেছে স্থানীয় সংসদ সদস্য ফরিদুল হক খান দুলালের সমর্থকদের বিরুদ্ধে।

স্থানীয়রা জানান, সংসদ সদস্যকে ‘রাজাকারের সন্তান’ ও ‘বিএনপি-জামায়াতের’ পৃষ্ঠপোষক বলার কারণে তার ওপর ক্ষুব্ধ হয় দুলালের সমর্থকরা।

শনিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের গঙ্গাপাড়া গ্রামে হামলার ঘটনাটি ঘটে। আহত মুক্তিযোদ্ধা গফুরকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে সংসদ সদস্যের সমর্থক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহিনের বাড়ি ঘেরাও করে। এই নিয়ে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

শুক্রবার সন্ধ্যায় সদর ইউনিয়নের গঙ্গাপাড়া গ্রামে জাতীয় শোক দিবসের আলোচনায় সংসদ সদস্যের বিরুদ্ধে নানা অভিযোগ আনে স্থানীয় আওয়ামী লীগের একাংশ।

সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক মেয়র জিয়াউল হক জিয়া। মুক্তিযোদ্ধা গফুর প্রধানের সভাপতিত্বে আয়োজনে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র আব্দুল কাদের সেখ, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল আলম দুলাল, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য মঞ্জুর মোর্শেদ হ্যাপী, যুবলীগ কেন্দ্রীয় কমিটির উপ-সাংস্কৃতিক সম্পাদক মীর শরীফ হাসান লেনিন প্রমুখ।

নেতারা বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বারবার ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করার নির্দেশ দিলেও সংসদ সদস্য দুলাল উল্টো কাজ করছেন। তিনি বিএনপি-জামায়াত থেকে সুবিধাবাদীদের নিয়ে এসে আওয়ামী লীগে অনুপ্রবেশ করিয়েছেন। অথচ যুগ যুগ যারা বঙ্গবন্ধু আদর্শ বুকে ধারণ করে রাজপথে লড়াই সংগ্রাম করে রক্ত দিয়েছেন তারা পদবঞ্চিত-অবহেলিত।

মুক্তিযোদ্ধা গফুর প্রধান

এরই জের ধরে শনিবার সকালে ফরিদুল হক খান দুলালের সমর্থকরা মুক্তিযোদ্ধা গফুর প্রধানের উপর হামলা চালায়।

এ ব্যাপারে জানতে চাইলে সংসদ সদস্য দুলাল ঢাকাটাইমসকে বলেন, ‘আমার বাবা কী ছিলেন ইসলামপুরের মানুষ জানে। গফুর প্রধান মুক্তিযোদ্ধা হলেও বেঁফাস কথা বলে। নির্বাচনকে সামনে রেখে প্রতিপক্ষ প্রার্থীরা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।’

ঢাকাটাইমস/০১সেপ্টেম্বর/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :