কুড়িগ্রাম-৪: সরে দাঁড়ালেন জাপার বিদ্রোহী ইউনুছ

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৮, ১৬:১১

কুড়িগ্রাম-৪ (রাজীবপুর, রৌমারী ও চিলমারী) আসনের প্রার্থী অধ্যক্ষ ইউনুস আলী নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে কুড়াল প্রতীক নিয়ে ছিলেন ভোটের লড়াইয়ে জাতীয় পার্টির এই নেতা মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন। এই আসনে আনোয়ার মঞ্জুর জেপির প্রার্থী রুহুল আমিনকে মনোনয়ন দিয়েছে মহাজোট।

শনিবার সকালে ইউনুস নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাস দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। ঢাকা টাইমসের কাছে এই স্ট্যাটাসের সত্যতা নিশ্চিত করেন তিনি নিজেই।

ফেসবুকে ইউনুস আলী লিখেছেন: ‘প্রিয় এলাকাবাসী, আসসালামু আলাইকুম। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ আসনে মনোনয়ন বাণিজ্যের কারণে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি নির্বাচন করতে চেয়েছিলাম। দেশের বিরাজমান পরিস্থিতি বিবেচনায় সাধারণ জনগণের মাঝে ভোটের কোনো উৎসাহ ও আমেজ নেই বলে আমি মনে করি। বেশিরভাগ নেতাকর্মী টাকার বিনিময়ে এবং পেশীশক্তির ভয়ে অন্য প্রার্থীর পক্ষে কাজ করতে বাধ্য হচ্ছে। এরূপ বিভিন্ন কারণে নির্বাচনের পরিবেশ বিঘিœত হওয়ার আশঙ্কায় আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম এবং নির্বাচন বর্জন করলাম।’

তবে ভোট থেকে সরে দাঁড়ালেও তিনি কোনো প্রার্থীকে সমর্থন দেননি। এমনকি জাতীয় পার্টির সব ধরনের পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :