সাবেক স্বামীর ছবি থেকে বাদ মালাইকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৩৩ | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৬
আরবাজ খান ও মালাইকা অরোরার এমন বহু ছবি এখন শুধুই স্মৃতি

আসছে সালমান খানের ‘দাবাং থ্রি’। ‘ভারত’-এর কাজ শেষ হলেই শুরু হবে এই ছবির শুটিং। বলিউডের বিখ্যাত ড্যান্স কোরিওগ্রাফার প্রভু দেবা পরিচালিত এই ছবিতে আইটেম তারকা মালাইকা অরোরার থাকার কথা ছিল। ‘দাবাং’-এর প্রথম দুটি ছবিতেই মালাইকার আইটেম গান ছিল। আইটেম গানে মালাইকার উপস্থিতি সব সময়ই নজরকাড়া। যার কারণে ‘দাবাং’-এর তৃতীয় কিস্তিতেও তাকে রাখতে চেয়েছিলেন পরিচালক প্রভু দেবা।

কিন্তু বাধা হয়ে দাড়িয়েছে সালমান খানের ছোট ভাই আরবাজ খানের সঙ্গে মালাইকার বিবাহ বিচ্ছেদের ঘটনা। কারণ এই ছবির প্রযোজক আরবাজ খান। আগের দুটির প্রযোজনায়ও তিনি ছিলেন। যার কারণে ‘দাবাং থ্রি’তে অভিনয় করা হচ্ছে না মালাইকার। এর নেপথ্যে নাকি সালমান খান। তিনি চান না, মালাইকা তার কোনো ছবিতে আর কাজ করুক। ভারতীয় বিভিন্ন মিডিয়ায় এমন খবরই প্রকাশ হয়েছে।

২০১৭ সালে আরবাজের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। গত বছর থেকে তিনি প্রকাশ্যে প্রেম করে বেড়াচ্ছেন নিজের থেকে ১৫ বছরের ছোট অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে। চলতি বছরে তারা বিয়ে করবেন বলে গুঞ্জন আছে। আরবাজ-মালাইকার বিচ্ছেদের জন্য অর্জুনই দায়ী বলে মনে করে খান পরিবার। অন্যদিকে বসে নেই আরবাজও। তিনিও চুটিয়ে প্রেম করছেন জর্জিয়া নামে এক বিদেশি তরুণীর সঙ্গে। বিয়ের গুঞ্জন রয়েছে তাদেরও।

এদিকে মালাইকা না থাকায় ‘দাবাং থ্রি’তে এবার আইটেম গানে দেখা যাবে কারিনা কাপুর খানকে। আইটেম গানে নেচে মাতিয়ে রাখার ক্ষেত্রে সাইফ-পত্নীও কম যান না। ইতিমধ্যে ‘হিরোইন’ ছবির ‘হালকাত জাওয়ানি’ ও ‘ফেবিকল’ এবং শাহরুখ খানের ‘রা. ওয়ান’ ছবির ‘ছামাক ছালো’ গানে নেচে কারিনা সেই সাক্ষর রেখেছেন। যার কারণে আইটেম গার্লের তকমাও তিনি পেয়েছেন। ‘দাবাং থ্রি’তে ফের একবার নাচতে দেখা যাবে তাকে।

ঢাকাটাইমস/০৬ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :