আসাদগেটে বাসে আগুন, দুইজন দগ্ধ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০০

রাজধানী মোহাম্মদপুর থানার আসাদগেট এলাকায় চলন্ত মিনিবাসে গ্যাস লিকেজ থেকে লাগা আগুনে পুড়ে দগ্ধ হয়েছেন দুইজন। তারা হলেন হাবিবুর রহমান ও শহিদ মিয়া। শহিদ চিকিৎসা নিয়ে চলে গেছেন আর হাবিবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

বুধবার বিকালে এ ঘটনা ঘটে।

দগ্ধ হাবিবুর রহমান স্ট্রেট ইউনির্ভাসিটির ধানমন্ডি শাখার ফার্মেসি প্রথম বর্ষের শিক্ষার্থী, শহিদ রিকশাচালক। হাবিবুর রহমান বগুড়ার জেলার আদমদীঘি উপজেলার বাগবাড়ির আবদুর রহিমের ছেলে। শহিদ বগুড়া জেলার ফজলে মিয়ার ছেলে।

রিকশার মালিক মাসুদ মিয়া বলেন, দুপুরে গ্যাসলাইনের লিকেজ থেকে গাবতলী থেকে সদরঘাট রুটে চলাচলকারী একটি সাত নম্বর বাসে আগুন লাগে। এ সময় পাশে থাকা একটি পিকআপ ভ্যানেও আগুন লাগে। দ্রুত নামতে গিয়ে কয়েকজন যাত্রীর সঙ্গে হাবিব দগ্ধ হন। শহিদ আগুন লাগা বাসের কাছ থেকে রিকশা চালিয়ে যাচ্ছিলেন। তিনি ওই বাসের আগুনের তাপে দগ্ধ হন।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার কামরুল হাসান জানান, আসাদগেটের আড়ং মোড়ে রাস্তার মাঝে গ্যাসলাইনের লিকেজ থেকে ওই দুইটি গাড়িতে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে।

(ঢাকাটাইমস/২০ফেব্রুয়ারি/এএ/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :