যশোরে বোমা বানাতে গিয়ে কিশোর আহত

যশোর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৮

যশোরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আসিফ হোসেন নামে এক কিশোর গুরুতর আহত হয়েছে। শুক্রবার সকালে শহরের আশ্রম রোড এলাকায় এই ঘটনা ঘটে।

আহত কিশোর ওই এলাকায় আলী হোসেনের ছেলে। তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়।

আহতের বড় ভাই অমিত জানান, আসিফ কাঁচা তরকারির ব্যবসা করে। সকাল সাড়ে ১০টার দিকে আসিফ ছাগলের খাবারের জন্য এলাকার সাহেব বাবুর মাঠে ঘাস কাটতে যায়। এসময় কাঁচির আঘাতে পরিত্যক্ত অবস্থায় থাকা একটি বোমা বিস্ফোরিত হয়। এতে গুরুতর আহত আসিফকে দ্রুত যশোর জেনারেল  হাসপাতালে ভর্তি করা হয়। তবে অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক নুর কুতুবুল আলম বলেন, বোমায় আহত রোগীর দুই হাতের অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক তারেক নাহিয়ান জানান, ওই মাঠে বোমা তৈরির সময় বিস্ফোরণ হয়ে আসিফ আহত হয়েছে। এই ঘটনায় একরাম হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। সে-সহ চার-পাঁচজন মিলে বোমা তৈরি করার কথা স্বীকার করেছে। আটক একরাম রায়পাড়া এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :