মাগুরায় দুর্বৃত্তদের হামলায় আহত মাদ্রাসা অধ্যক্ষের মৃত্যু

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯, ২৩:১২

মাগুরার মহম্মদপুরে দুর্বৃত্তদের হামলার আহত মাদ্রাসা অধ্যক্ষ আব্দুর রউফ (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার বিকালে মাগুরা হাসপাতালে তার মৃত্যু হয়।

শ্রীপুর কাদিরপাড়া সম্মিলনি আলিম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রউফ ঘোষপুর গ্রামের মোসলেম উদ্দীন ফকিরের ছেলে। তিনি বালিদিয়া ঘোষপুর হাজী মোসলেম উদ্দীন টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজের সভাপতির দায়িত্বে আছেন।

গত ২১ মার্চ রাতে উপজেলার বড়রিয়া নতুন বাজার এলাকায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে তিনি জখম হন। মৃত্যুর খবরে ঘোষপুর এলাকার মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

মাগুরা সদর জরুরি বিভাগের হাসপাতালের চিকিৎসক ডা. মশিউর রহমান  জানান, গত ২১ মার্চ থেকে আব্দুর রউফ চিকিৎসাধীন ছিলেন। আজ বিকাল ৪টার দিকে আব্দুর রউফের শ্বাস কষ্ট শুরু হয়। পাশাপাশি প্রেসার বেড়ে যায়। সঙ্গে সঙ্গে আমরা চিকিৎসা দেই। কিন্তু তার অবস্থার অবনতি ঘটে। ৪ টা ৩০ মিনিটের দিকে তিনি মারা যান।

আব্দুর রউফের মামা হাবিবুর রহমান জানান, বালিদিয়া ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মো.পান্নু মোল্যা অনুমতি ছাড়াই বালিদিয়া ঘোষপুর হাজী মোসলেম উদ্দীন টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজের কয়েকেটি গাছ কেটে ফেলেন। এ নিয়ে অধ্যক্ষ মামলা করেন আদালতে। এরই জের ধরে মামলা নিষ্পত্তির জন্য ২১ মার্চ বৃহস্পতিবার রাতে চেয়ারম্যান পান্নু মোল্যার নেতৃত্বে সংঘবদ্ধ ১৫-১৬জন উপজেলার বড়রিয়া নতুন বাজার এলাকায় ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। 

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হোসেন জানান, মৃত্যুর বিষয়টি জানতে পেরেছি। অভিযোগ দিলে নিয়মিত মামলা হবে। ঘোষপুর এলাকায় পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।                                                                                
                               
ঢাকাটাইমস/২৫মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :