সাংবাদিককে ধমকালেন শাহিদ কাপুর

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৭ মে ২০১৯, ১৫:৫৩

সম্প্রতি মুক্তি পেয়েছে শাহিদ কাপুর ও কিয়ারা আডবানি অভিনীত আগামী ছবি ‘কবির সিং’-এর ট্রেলার। দুই মিনিট ৪৩ সেকেন্ডের সে ট্রেলার দারুণ প্রশংসা কুড়িয়েছে দর্শকদের কাছ থেকে। বিশেষ করে, ট্রেলারে থাকা শাহিদের লুক মন জয় করেছে তার ভক্তদের। 

তবে নায়কের লুকের পাশাপাশি ‘কবির সিং’-এর ট্রেলার আলোচিত হয়েছে আরও একটি ভিন্ন কারণে। সেখানে শাহিদ ও কিয়ারার বেশ কয়েকটি চুম্বনের দৃশ্য রয়েছে। সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে সেই চুম্বনের দৃশ্য নিয়ে কিয়ারাকে প্রশ্ন করায় এক সাংবাদিককে ধমকান নায়ক মাহিদ কাপুর। 

ছবির প্রচারের জন্য আয়োজিত সংবাদ সম্মেলনে ওই সাংবাদিক কিয়ারাকে প্রশ্ন করেন, শাহিদকে কতটি চুমো খেয়েছেন। এর উত্তরে নায়িকা বলেন, ‘আমি তো গুণে রাখিনি।’ 

এরপরই সেই কথার মধ্যে ঢুকে পড়েন শাহিদ। ওই সাংবাদিককে ধমক দিয়ে বলেন, ‘দীর্ঘদিন ধরে কি আপনার কোনো গার্লফ্রেন্ড নেই? শুধু চুমো নিয়ে জিজ্ঞেস না করে অন্য কিছু জানতে চান। আমরা তো এই ছবিতে অভিনয়ও করেছি।’

ব্যাস, শাহিদের এমন ধমক খেয়ে সঙ্গে সঙ্গে চুম মেরে যান কিয়ারাকে প্রশ্নকারী ওই সাংবাদিক। এরপর বাকি সবাই বুঝেশুনেই প্রশ্ন করেন নায়ক-নায়িকাকে।   

‘কবির সিং’-এর মাধ্যমে প্রথমবারের মতো পর্দায় জুটি বেঁধেছেন শাহিদ ও কিয়ারা। এই ছবিটি তেলুগু ব্লকবাস্টার ‘অর্জুন রেড্ডি’র হিন্দি রিমেক। ছবির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। ‘কবির সিং’ মুক্তি পাবে আগামী ২১ জুন।

ঢাকাটাইমস/১৭ মে/এএইচ

 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :