স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে পুলিশ সদস্য গ্রেপ্তার

মাদারীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৯, ১৬:১০
প্রতীকী ছবি

মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ ও নির্যাতন মামলায় পুলিশ সদস্য মোক্তার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকালে জেলা পুলিশ লাইন থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ আলী তাকে জেলহাজতে প্রেরণ করেন। এর আগে সোমবার রাতে স্কুলছাত্রীকে ধর্ষণ ও নির্যাতনের মামলা করেন ভুক্তভোগীর মামা।

স্থানীয় ও মামলা বিবরণে জানা গেছে, মাদারীপুর পুলিশ লাইনের পুলিশ সদস্য মোক্তার হোসেন দীর্ঘদিন থেকে শহরের টিবি কিনিক সড়কে ভাড়া থাকেন। কয়েক দিন আগে মোক্তারের গর্ভবতী স্ত্রী গ্রামের বাড়ি চলে যায়। এই সুযোগে রবিবার রাতে প্রতিবেশী এক স্কুলছাত্রীকে ঘরে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করেন।

স্কুলছাত্রী চিৎকারে বিষয়টি টের পেয়ে স্থানীয়রা বাইরে থেকে দরজা বন্ধ করে দেন। পরে পুলিশ সদস্য মোক্তার স্কুলছাত্রীকে পেছনের ভেন্টিলেটর দিয়ে ফেলে দেন। এতে ওই ছাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

নির্যাতিতা স্কুলছাত্রীর মামা বলেন, ‘আমার ভাগিনীকে হত্যার জন্য ওই পুলিশ নির্যাতন করেছে। যে কারণে মেয়েটি এখনো হাসপাতালে চিকিৎসাধীন আছে। আমি তার বিচার চাই।’

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, সোমবার রাতে নির্যাতিতা ছাত্রীর মামা বাদী হয়ে মাদারীপুর সদর থানায় মোক্তার হোসেনকে আসামি করে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা করেন। সেই মামলার ভিত্তিতে মোক্তারকে গ্রেপ্তার করা হয়। এছাড়া ঘটনা তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লাকে প্রধান করে দুই সদস্যের একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

ঢাকাটাইমস/২১মে/প্রতিনিধি/এমআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :