নড়াইলে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আহত ৬

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০১৯, ১৬:২৯

নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নের গাজীরহাট বাজারে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে জড়িয়েছে দুটি পক্ষ। এতে ছয়জন আহত হয়েছেন। গতকাল রবিবার রাত সাড়ে নয়টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

কালিয়ার হামিদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মোহাম্মদের সমর্থকদের সঙ্গে পার্শ্ববর্তী দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মফিজুল ইসলাম ঠান্ডু মোল্যার সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানা গেছে।

আওয়ামী লীগ নেতা মফিজুল ইসলাম ঠান্ডু জানান, গাজীরহাট বাজার থেকে বাঘমারার বাড়িতে ফেরার সময় বাজারের মধ্যে গোলাম মোহাম্মদের সমর্থকেরা তার ওপর হামলা চালায়।

ঠান্ডুর অভিযোগ, গোলাম মোহাম্মদের সমর্থক কালিয়ার রামানন্দপুর গ্রামের হামিদ ভূঁইয়ার ছেলে টিংকু, ঝালু মুন্সীর ছেলে মিজাই মুন্সী, সিলিমপুর গ্রামের মকবুল শেখের ছেলে আজিজুর, বিষ্ণুপুর গ্রামের রুস্তম শেখের ছেলে রুবেলসহ বেশ কয়েকজন লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে তার (ঠান্ডু) ওপর হামলা চালায়। খবর পেয়ে তাকে উদ্ধারে আসে তার সমর্থকরা।

তবে গোলাম মোহাম্মদের লোকজন হামলার অভিযোগ অস্বীকার করে জানান, ঠান্ডু মোল্যার সমর্থকদের হামলায় তাদের অন্তত চারজন আহত হয়েছেন।

কালিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, গাজীরহাট বাজারে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে এ হামলার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়।

সংঘর্ষে আহতদের মধ্যে দিঘলিয়া উপজেলার বাঘমারা গ্রামের আলম মোল্যার ছেলে সাইফুল এবং কালিয়ার মচনন্দপুর গ্রামের নজির মোল্যার ছেলে ইফতেখারের অবস্থা গুরুতর। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকাটাইমস/১০জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :