কুষ্টিয়ায় আ’লীগের দুপক্ষের সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০১৯, ১৬:৪৫

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাঁশগ্রামের কারিকর পাড়ায় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আজম মুন্সী (৪৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।ৎ

বৃহস্পতিবার সকালে এই হামলার ঘটনা ঘটে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহত আজম আলী কারিকর পাড়ার মৃত আইয়ুব মুন্সীর ছেলে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ সমর্থিত কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য মফিজ গ্রুপের সাথে স্থানীয় আওয়ামী লীগ নেতা আলী গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। বুধবার (১৯ জুন) সন্ধ্যায় এরই ধারাবাহিকতায় মফিজের লোকজনের সাথে আলীর লোকজনের কথাকাটির একপর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ওই ঘটনায় ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার সকালে আলী গ্রুপের লোকজন আচমকাভাবে আজম মুন্সীর বাড়িতে হামলা চালিয়ে তাকেসহ পরিবারের আরও পাঁচজনকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। স্থানীরা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আজম মুন্সী মারা যান।

আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০জুন/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :