ভারত সিরিজের পর অবসরে গেইল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০১৯, ২১:৩৭

বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজের পর জানিয়েছিলেন বিশ্বকাপ শেষেই ব্যাট তুলে রাখবেন ক্রিস গেইল। তবে বিশ্বকাপ চলাকালীন সময়ে নিজের কথা ফিরিয়ে নিলেন গেইল। বিশ্বকাপ শেষে নয় ভারতের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ খেলেই অবসরে যাবেন তিনি।

ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজের শেষেই সমর্থকদের বিদায় জানিয়েছিলেন গেইল। সংবাদ সম্মেলনেও জানিয়েছিলেন বিশ্বকাপের পরেই তুলে রাখবেন জাতীয় দলের জার্সি। তবে বিশ্বকাপের মাঝ পথেই নিজের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন ইউনিভার্সাল বস খ্যাত ক্রিস গেইল।

বিশ্বকাপের ঠিক পরেই ক্যারিবীয় দ্বীপ পুঞ্জে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাবে ভারত। উইন্ডিজদের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি, তিনটি ওডিআই আর দুইটি টেস্ট ম্যাচ খেলবে ভারত।

এই সিরিজের ওয়ানডে ম্যাচ গুলোতে তো খেলবেনই সাথে খেলতে পারেন টেস্টও। ভারতের বিপক্ষে ম্যাচের পূর্বে এমনটাই জানিয়েছেন গেইল।

তিনি বলেন, ‘বিশ্বকাপের পরে ভারতের বিপক্ষে আমি টেস্ট খেলতে পারি। ওয়ানডে অবশ্যই খেলবো আমি তবে টি-টোয়েন্টি খেলবো না। আপাতত এটিই আমার ভবিষ্যৎ প্ল্যান।’

উইন্ডিজের মিডিয়া ম্যানেজার ফিলিপ সুনার গেইলের খেলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘হ্যা ক্রিস ভারতের বিপক্ষে খেলবে।’বৃহস্পতিবার ভারতের বিপক্ষে নিজেদের সপ্তম ম্যাচে মাঠে নামবে উইন্ডিজ।

 (ঢাকাটাইমস/২৫জুন/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত