ঠাকুরগাঁওয়ে গৃহবধূ হত্যায় শাশুড়ি গ্রেপ্তার

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০১৯, ১৭:০২

পারিবারিক কলহের জেরে বিথি রানী রায় নামে এক গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগে শাশুড়ি বুদ্ধিমনি রায়কে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুরে তাকে আদালতে তোলা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ১০ মাস আগে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের মহেশপুর সর্দারপাড়া গ্রামের বিজয় শর্মার দ্বিতীয় মেয়ে বিথি রানী রায়কে ভালোবেসে বিয়ে করেন একই ইউনিয়নের ভেলারহাট গুচ্ছগ্রামের সংসার বর্মনের ছেলে জতিশ রায়। বিয়ের পর কিছুদিন যেতে না যেতেই সাংসারিক কাজকর্ম নিয়ে শাশুড়ি ও পুত্রবধূর মাঝে প্রায়ই ঝগড়া লেগেই থাকতো। জতিশ তার মায়ের ইন্ধনে স্ত্রী বিথি রানীকে মারধর করতেন বলেও অভিযোগ রয়েছে।

এদিকে মঙ্গলবার সকালে বিথি রানী রায় তার অসুস্থ পিতাকে দেখতে যাওয়ার জন্য স্বামীর কাছে বায়না ধরেন। স্বামী ও শাশুড়ি বিথিকে এতে বাধা দিলে তিনি কান্নাকাটি করতে থাকেন। এসময় তারা ওই গৃহবধূকে গালমন্দ করেন। এক পর্যায়ে মায়ের ইন্ধনে স্বামী জতিশ চন্দ্র রায় মারধোর করে এবং গলাটিপে শ^াসরোধ করে হত্যা করেন স্বামী জোতিষ। পরে অবস্থা বেগতিক দেখে লাশ ফেলে পালিয়ে যান তিনি। খবর পেয়ে রুহিয়া থানার পুলিশ মঙ্গলবার দুপুরে ভেলারহাট গুচ্ছগ্রাম থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এ ঘটনায় মৃতের মা জানকি রানী সাহা বাদী হয়ে জামাতা জতিশ চন্দ্র রায় ও তার মা বুদ্ধিমনি রায়কে আসামি করে রুহিয়া থানায় একটি মামলা করেন। পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে শাশুড়ি বুদ্ধিমনি রায়কে গ্রেপ্তার করে।

রুহিয়া থানর ওসি প্রদীপ কুমার রায় বলেন, আখানগর গুচ্ছগ্রামে এক গৃহবধূর মৃত্যুর ঘটনায় হত্যা মামলা হয়েছে। দুই আসামির মধ্যে একজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/০৩জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :