ডাকযোগে গ্র্যামি পৌঁছাল গ্রান্দের হাতে

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৮ জুলাই ২০১৯, ১৪:০৭ | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৯, ১৪:০৩

পৃথিবীর সবচেয়ে সম্মানজনক সংগীত পুরস্কার হিসেবে বিবেচনা করা হয় আমেরিকার ন্যাশনাল অ্যাকাডেমি অফ রেকর্ডিং আর্টস সাইন্সেস কর্তৃক প্রবর্তিত গ্র্যামি অ্যাওয়ার্ডকে। ১৯৫৮ সাল থেকে দেয়া হচ্ছে এই পুরস্কার। সেই ধারাবাহিকতায় চলতি বছরের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হয় ৬১তম গ্র্যামি অ্যাওয়ার্ড।

এ বছর ‘সুইটনার’ অ্যালবামের জন্য ‘বেস্ট পপ ভোকাল অ্যালবাম’ ক্যাটাগরিতে সম্মানজনক গ্র্যামি জেতেন মার্কিন পপ গায়িকা, গীতিকার ও অভিনেত্রী আরিয়ানা গ্রান্দে। কিন্তু সে সময় অন্য একটি কাজে দেশের বাইরে থাকায় গ্র্যামির জমকালো অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকতে পারেননি। মঞ্চে হাজির হয়ে হাতে তুলতে পারেননি পুরস্কার।

গ্র্যামির অনুষ্ঠান শেষ হওয়ার পর দেশে ফিরে একাধিক সাক্ষাৎকারে এ নিয়ে নিজের আফসোসের কথা জানান গায়িকা গ্রান্দে। অবশেষে তার প্রাপ্ত গ্র্যামি অ্যাওয়ার্ডটি হাতে পেয়েছেন গায়িকা। সম্প্রতি গ্র্যামি কর্তৃপক্ষ ডাকযোগে পুরস্কারটি পাঠিয়ে দিয়েছে গ্রান্দের বাড়ির ঠিকানায়।

পুরস্কার হাতে পেয়ে উচ্ছ্বসিত গায়িকা এ খবর ভক্তদের জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। গ্র্যামি অ্যাওয়ার্ড হাতে করে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে গ্রান্দে সংক্ষেপে লিখেছেন, ‘এটা পেয়ে দারুণ লাগছে।’ ১৯৯৩ সালে ফ্লোরিডায় জন্ম নেয়া মার্কিন এই গায়িকা ২০০৮ সাল থেকে আলো ছড়াচ্ছেন সংগীত জগতে।

ঢাকাটাইমস/১৮ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :