ভারত থেকে শ্রীলঙ্কায় গেলেন তাসকিন-তাইজুল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০১৯, ১১:৫৩

তারা দুজন গিয়েছিলেন ভারতের মিনি রঞ্জি ট্রফিতে অংশ নিতে। সেখান থেকেই জাতীয় দলে ডাক পাওয়ার সুসংবাদ পান। শ্রীলঙ্কা সফরের জন্য বিসিবি যে ১৪ সদস্যের দল ঘোষণা করেছিল তাতেই সুযোগ পেয়েছিলেন তাইজুল।

অন্যদিকে, গত শুক্রবার রাতে দলে ডাক পান পেসার তাসকিন আহমেদ। ওইদিনই ইনজুরির কারণে দল থেকে ছিটকে যান টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। যে কারণে তাসকিনকে দলে ডাকা হয়। একইদিন পিঠের ইনজুরির কারণে ছিটকে যান মোহাম্মদ সাইফউদ্দিন। তার বদলি হিসাবে নেয়া হয়েছে ফরহাদ রেজাকে।

গতকাল অধিনায়ক তামিম ইকবাল সহ শ্রীলঙ্কায় গেছেন স্কোয়াডের ৭ জন ক্রিকেটার। তারা হলেন তামিম, মুশফিক, রিয়াদ, মোস্তাফিজ, মিরাজ, মোসাদ্দেক ও সৌম্য। আর ভারত থেকে সরাসরি শ্রীলঙ্কায় পৌঁছেছেন তাসকিন ও তাইজুল। শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে বারোটার দিকে তারা দুজন শ্রীলঙ্কায় পৌঁছান।

আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে সিরিজ থেলার কারণে দলের সঙ্গে শ্রীলঙ্কায় যেতে পারেননি মোহাম্মদ মিথুন, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, ফরহাদ রেজা ও রুবেল হোসেন। এদের রুবেল আজ রাতে একাই যাবে শ্রীলঙ্কায়। বাকিরা যাবেন আগামীকাল (সোমবার)।

কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৬ জুলাই। একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হবে যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই।

(ঢাকাটাইমস/২১ জুলাই/এসইউএল)   

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :