চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৯, ২২:০৫

চকলেট খাওয়ানোর নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে চাচাত ভাই। শনিবার সকাল আটটার দিকে সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

পুলিশ ধর্ষণের অভিযোগে রাসেল হোসেন সাজু নামে ওই যুবককে আটক করেছে।

শিশুটির ভাই জানান, তাদের গ্রামের রাসেল হোসেন সাজু ঝাউডাঙা বাজারে আরশাদ আলীর রঙের দোকানের কর্মচারী। চাচাত ভাই সাজুর বাড়ি তাদের বাড়ির পাশে। তার বোন (৯) স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। সকালে মুষলধারে বৃষ্টির কারণে তার বোন স্কুলে না গিয়ে বাড়ির পাশে খেলতে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে সাজু তার বোনকে চকলেট খাওয়ানোর নাম করে ঘরে ডেকে এনে ধর্ষণ করে। বোন বাড়িতে গেলে স্বাভাবিকভাবে হাঁটতে না পারার বিষয়ে জানতে চাইলে মাকে সব খুলে বলে। তাৎক্ষণিক তাকে রক্তাক্ত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের গাইনি বিভাগের চিকিৎক কানিজ ফাতেমা জানান, ওই স্কুলছাত্রীকে ধর্ষণের সময় তার যৌনাঙ্গ ফেটে যাওয়ায় সেলাই দেয়া হয়েছে।

সদর থানার উপ-পরিদর্শক মহসিন আলী বলেন, ধর্ষণের অভিযোগে রাসেল হোসেন সাজু নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বিকাল সাড়ে তিনটা পর্যন্ত এ নিয়ে মামলার প্রস্তুতি চলছিল।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :