শিশু বলাৎকার: মাদ্রাসাশিক্ষকের বিরুদ্ধে মামলা

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৫
প্রতীকী ছবি

জয়পুরহাট শহরের আরামনগর হাফেজিয়া মাদ্রাসার এক শিক্ষকের বিরুদ্ধে ছাত্রদের বলাৎকার করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা করেছেন এক ছাত্রের বাবা। বলাৎকারের শিকার তৃতীয় শ্রেণি পড়–য়া এক শিশুকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি জানাজানি হলে ওই শিক্ষক মাদ্রাসা বন্ধ করে পালিয়ে যান।

নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগী কয়েকজন শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা জানান, জয়পুরহাট শহরের আরামনগর এলাকার হাফেজিয়া মাদ্রাসায় লেখাপড়া করত ১৪/১৫ জন শিশু। এসব শিশু জেলা শহরসহ আশপাশের বিভিন্ন অঞ্চলের দরিদ্র পরিবারের সন্তান।

আবাসিক মাদ্রাসাটির শিক্ষক আইয়ুব আলীর বাড়ি নওগাঁর ধামুইরহাট উপজেলার কামিয়াডাঙ্গা গ্রামে। তিনি প্রতি রাতে শিক্ষার্থীদের আরবি শেখাতেন। সেখানে পড়তে যাওয়া বেশ কয়েকজন শিশুকে তিনি বলাৎকার করেছেন বলে বেশ কয়েকজন শিক্ষার্থী জানান।

জানা গেছে, কয়েকদিন আগে এক শিশুকে বলাৎকার করেন আইয়ুব আলী। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। পালিয়ে বাড়িতে গিয়ে ওই শিশু বিষয়টি তার মা-বাবাকে জানালে রবিবার দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করায় স্বজনরা।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মুবিনুল ইসলাম মুবিন জানান, ‘শিশুটিতে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার মলদ্বারে ক্ষত রয়েছে। এটি যে বিকৃত যৌন নির্যাতন এতে কোনো সন্দেহ নেই’।

মাদ্রাসাশিক্ষকের এমন কুকীর্তি জানাজানি হলে বিক্ষুব্ধ এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে গিয়ে বিক্ষোভ করেন। তারা শিক্ষক আইয়ুব আলীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

জয়পুরহাট সদর থানার পরিদর্শক (ওসি, তদন্ত) রায়হান হোসেন জানান, এ ব্যাপারে অসুস্থ শিশুটির বাবা জয়পুরহাট সদর থানায় অভিযোগ করলে পুলিশ বিষয়টি আমলে নিয়ে তদন্ত করে। ঘটনার পর থেকে আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/২সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন: দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রিভিউয়ের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায় নিয়ে আসা হবে: সিসিক মেয়র

এসএসসির ফলাফলে গোপালগঞ্জ জেলায় তৃতীয় রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ

নড়াইলে বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু

টানা দ্বিতীয়বার ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

সালথায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদককারবারি গ্রেপ্তার

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন 

সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

এসএসসিতে যশোর বোর্ডে সেরা সাতক্ষীরা

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় কমিটি

এই বিভাগের সব খবর

শিরোনাম :