মাদ্রিদে প্রবাসীদের ওয়েবের মাধ্যমে অ্যাপয়েন্টমেন্টের সময়সূচি

স্পেন প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০১৯, ২২:৫১

মাদ্রিদে এক্সট্রাংখের অফিসের তথ্য বিভাগ নিয়োগ প্রকাশের জন্য সময়সূচি সম্পর্কিত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

মাদ্রিদে বসবাসরত প্রবাসীরা বিভিন্ন ধরনের সমস্যা জানতে বা কাগজ জমা দিতে অ্যাপোয়েন্ট নেয়ার প্রয়োজন হয়, কিন্তু অনেকেই ওয়েব পেজে ঢুকে চিতা না পেয়ে হতাশ হয়ে যান। সে দিক বিবেচনা করে স্পেনে প্রবাসী মন্ত্রণালয়ের তথ্য বিভাগ এই সময় সূচি নির্ধারণ করেছে বলে স্প্যানিশ উকিলদের একটি নিউজ পোর্টালের মাধ্যমে জানা গেছে।

এদিকে আজ মাদ্রিদে সুনামধন্য এনজিও ভালিয়েন্তে বাংলা সকাল দশটায় মাদ্রিদের এক্সট্রাংখের অফিসের সামনে প্রবাসীদের চিতা নিতে যে দুর্ভোগ পোহাতে হয় তার প্রতিবাদে এক সমাবেশ হয়।

প্রতিবাদ সমাবেশে ভালিয়েন্তে বাংলার সভাপতি মোহাম্মদ ফজলে এলাহী ও সাধারণ সম্পাদক রমিজ উদ্দিনসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সদস্যরা ছিলেন।

স্পেনের প্রবাসী মন্ত্রণালয়ের তথ্য বিভাগ জানায়, বিভিন্ন ধরনের তথ্য জানতে অ্যাপোয়েন্টমেন্ট নিতে হলে তাদের ওয়েব পেজে সকাল নয়টা, বিভিন্ন প্রকার কাগজের মেয়াদ বৃদ্ধির জন্য, বাচ্চাদের কাগজ জমার জন্য অ্যাপোয়েন্টমেন্ট দুপুর ১২টা এবং নতুন আড়াইগো কাগজ, মানবাধিকার কাগজ ও ফ্যামিলিয়ার কমিউনিটারিয়ার জন্য দুপুর ১২টা হতে রাত ৮টা পর্যন্ত  তাদের ওয়েব পেজে খোঁজ করতে এক বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত