ফিনল্যান্ড আ.লীগের বিশেষ সভা অনুষ্ঠিত

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৯, ২৩:৩১

ফিনল্যান্ড আওয়ামী লীগের বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলামের পরিচালনায় সংগঠনের বর্তমান ও ভবিষ্যত নিয়ে আলোচনা ও বেশ কিছু সিদ্ধান্তর গ্রহণ করা হয়।

আলোচনা সভায় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বহিষ্কৃত সহ-সভাপতি হুমায়ুন কবির, ইকবাল হোসেন, পলাশ কামিল, তপন বঙ্গবাশী এবং সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেনের শূন্য পদে দলের মধ্যে যোগ্যদের স্থলাভিষিক্ত করার ব্যাপরে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। স্থলাভিষিক্তদের নামের তালিকা সকলের সাথে আলোচনার মাধ্যমেই খুব শিগগির প্রজ্ঞাপনের মাধ্যমে জানিয়ে দেয়া হবে বলে সভায় জানানো হয়।

সভায় সাম্প্রতিক সময়ে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানের বিরুদ্ধে যে মিথ্যা বানোয়াট ও অসত্য প্রচার চালানো হচ্ছে সেই ব্যাপারে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। ফিনল্যান্ড আ’লীগ সব সময় এম নজরুল ইসলাম ও মজিবুর রহমানের পাশে থেকে সব ধরনের সহযোগিতা করবে বলে সভায় মত প্রকাশ করা হয়।

এসময় বক্তব্য রাখেন সালেহ আহমেদ নজিব মুরশেদ সংগ্রাম, মাহমুদ আলম, আনিসুর রহমান (বড়), মাসুদুর রহমান পিন্টু মিয়া যুগ্ম সম্পাদক মহিবুল ইসলাম, প্রচার সম্পাদক মহি খান, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রকি, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুস।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসমত ই নান্নু হক, আবু দাড়া বাবু, বেলাল আহম্মেদ, আবুল মিয়া, শেরওয়ান শ্যারন, নাহিদ মোর্শেদ জয় ,আহমেদ খালেদ মাহমুদ, কামরান হোসেন, জয় তানভির আহমেদ, টিটু রহমান, মাসুম, রাকিব হোসেন, ইছাহাক, নাজমুল হাসান, জিকু, আজিজুর রহমান সফু, মাহাবুব রেজা, হারুন আহমেদ প্রমুখ।

ঢাকাটাইমস/১২অক্টোবর/ইএস

 

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :