রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৯, ১৮:৩৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাত দল পরিবারের সকলকে জিম্মি করে প্রায় ৩০ ভরি  স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুটে নিয়েছে। সোমবার ভোর রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়ারটেক এলাকায় এ ঘটনা ঘটে।

বাড়ির মালিক ইকবাল হোসেন জানান, তিনি একজন ইট বালু ও রড সিমেন্ট ব্যবসায়ী। ভোর ৩টার দিকে কেন্দুয়ারটেক এলাকার তার বসতবাড়ির জানালার গ্রিল কেটে সাত-আটজনের একদল মুখোশধারী ডাকাত ঘরে প্রবেশ করে। পরে আমাকে, আমার স্ত্রী আমেনা বেগম রুনা, ছেলে সালাউদ্দিন রিয়াজ ও সম্রাটের মাথায় পিস্তল ঠেকিয়ে বেঁধে ফেলে। চাবি কেড়ে নিয়ে আলমারিতে থাকা ২৫ ভরি স্বর্ণ ও ৩০ হাজার টাকা লুটে নেয় তারা। এরপর ডাকাত দল দ্বিতীয় তলায় ঢুকে ভাড়াটিয়া বাচ্চু সরকার ও স্বপ্না রানীর ঘরে প্রবেশ করে। একই কায়দায় ওই দুই পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছ থেকেও তিন ভরি স্বর্ণ ও নগদ দুই লাখ টাকা লুটে নেয় ডাকাতদল। বাড়ির সকলকে বেঁধে ফেলে রেখে ডাকাত দল পালিয়ে যায়।

ভোলাবো তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুল ইসলাম বলেন, ডাকাতি হওয়া স্বর্ণ ও টাকা উদ্ধারের চেষ্টা চলছে। সেই সাথে ডাকাতদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :