ওমানে ১-৩ গোলে বাংলাদেশের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০১৯, ১১:৫০

ওমানের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচটি আগামী ১৪ নভেম্বর। তার আগে নিজেদের ঝালাই করে নেয়ার সুযোগ পেয়েছেন জাতীয় দলের ফুটবলাররা। 

গুরুত্বপূর্ণ ওই ম্যাচের আগে মাস্কাট ক্লাবের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ১-৩ গোলের জয় পেয়েছে লাল-সবুজরা। বৃহস্পতিবার (০৭ নভেম্বর) সন্ধ্যায় ৬টায় শুরু হয় ম্যাচটি।

মাঠে তখন টান টান উত্তেজনা। প্রথমার্ধের মাত্র ১২ মিনিটের মধ্যেই জীবন একটি ও ২৮ মিনিটের মাথায় বিপ্লু আরও একটি গোল পান। এ দিকে, প্রথমার্ধে মাত্র একটি গোল করার সুযোগ পায় প্রতিপক্ষ মাস্কাট ক্লাব। এরপর দ্বিতীয়ার্ধে আবারও খেলতে নেমে বাংলাদেশের খেলোয়াড়রা মাঠ নিজেদের দখলে নিয়ে নেয়। পাশাপাশি নিজেদের ভাগে যোগ করে আরও একটি গোল। শেষ পর্যন্ত ওয়াদি আল কাবির-এর মাস্কাট ক্লাবে ৩-১ গোলে চূড়ান্ত বিজয় ছিনিয়ে নেয় বাংলাদেশি খেলোয়াড়রা।

এ দিকে, বাংলাদেশ জাতীয় দলের টিম ম্যানেজার জানান, ওমানে ম্যাচ জেতার স্বপ্ন নিয়েই তারা এসেছেন, তার দল সর্বোচ্চ চেষ্টা করবেন ভালো খেলা উপহার দিয়ে বাংলাদেশের পক্ষেই চূড়ান্ত বিজয় নিশ্চিত করতে। এই বিজয়ে তাদের মনোবল আরও তাজা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

এর আগে কাতার ও ভারতের বিপক্ষে বাংলাদেশ অসাধারণ খেলেছে। সে তুলনায় ওমান ছিল ম্লান। কাতারের কাছে হেরেছে। আর ভারতের বিপক্ষে হারা ম্যাচে শেষের দিকে ২ গোল করে ওমান জিতে গেছে। চলতি মাসের ১৮ নভেম্বর ওমানের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলবে বাংলাদেশ।

(ঢাকাটাইমস/০৮ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :