হলি আর্টিজান ট্রাজেডি: রায়ে নিহত সালাউদ্দিনের স্বজনদের সন্তোষ

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০১৯, ১৮:৩০

হলি আর্টিজানে জঙ্গি হামলা মামলার রায়ে সন্তোষ প্রকাশ করেছে তৎকালীন বনানী থানার ওসি ও গোপালগঞ্জের সন্তান নিহত সালাহউদ্দিন খান (লুই)-এর পরিবার। রায় ঘোষণার পর গতকাল দুপুরে গোপালগঞ্জের ব্যাংকপাড়ার বাড়িতে সাংবাদিকদের জিজ্ঞাসায় সালাউদ্দিনের পরিবার ও স্বজনরা এই প্রতিক্রিয়া জানান।

এই রায়ে সালাউদ্দিনের বড়ভাই রাজু উদ্দিন খান রাজু সরকারকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমার ভাই বনানী থানায় ওসির দায়িত্বে থাকাকালীন এই হামলা হয়। সেখানে জঙ্গি প্রতিরোধ করতে গিয়ে সে শহীদ হয়। এই রায়ে সব জঙ্গির ফাঁসি হয়েছে, এই রায়ে আমি ও আমার পরিবার খুশি। আমি আশা করি, উচ্চ আদালত থেকে এই রায় দ্রুত কার্যকর হবে। রায় কার্যকর হলে যারা জঙ্গিবাদে দিক্ষিত হচ্ছে তারা ইন্টারেস্ট হারিয়ে ফেলবে। তারা বুঝতে পারবে এই দেশে জঙ্গিবাদের কোন স্থান নেই। জঙ্গিবাদ করলে নিজেদেরও জীবন দিতে হবে। তাই এই পথ থেকে তারা সরে যাবে।

সালাইদ্দিন খানের অপর বড়ভাই মোহম্মদ আলী খান বলেন, এই জঙ্গিরা দেশের শত্রু, এরা মানবতার শত্রু, এরা বিশ্বের শান্তিকামী মানুষের শত্রু। এই খুনিদের সাজা একবার নয়, হাজারবার হওয়া উচিৎ। বিচারকরা যে রায় প্রকাশ করেছেন তাতে আমি খুশি। তবে রায়টি যেন উচ্চ আদালতে দ্রুত কার্যকর হয়, সে জন্য সরকারের দৃষ্টি আকর্ষণ করছি।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :