ঢাকাটাইমস সম্পাদককে প্রাণনাশের হুমকি: জয়পুরহাটে মানববন্ধন

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৯ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৯, ১৭:২০

দৈনিক ‘ঢাকা টাইমস’, ‘ঢাকাটাইমসটোয়েন্টিফোরডটকম’ ও সাপ্তাহিক ‘এই সময়’ পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনকে চাঁদা চেয়ে প্রাণনাশের হুমকির প্রতিবাদে জয়পুরহাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন সাংবাদিকরা।

বুধবার বেলা ১২টায় শহরের জিরো পয়েন্টে দৈনিক ঢাকা টাইমস জয়পুরহাট কার্যালয়ের আয়োজনে দৈনিক ঢাকাটাইমসের জেলা প্রতিনিধি শামীম কাদিরের পরিচালনায় এ কর্মসূচি পালিত হয়।

এসময় বক্তারা বলেন, শীর্ষ সন্ত্রাসী শাহাদাত ও সুব্রতবাইন পরিচয় দিয়ে সাংবাদিক আরিফুর রহমান দোলনের কাছে চাঁদা দাবি অত্যন্ত উদ্বেগের বিষয়। দেশে যে সময় সন্ত্রাসী, চাঁদাবাজ, অনিয়ম ও অপকর্মের বিরুদ্ধে ‘শুদ্ধি অভিযান’ চলছে, ঠিক সে সময় এ ধরনের হুমকি নতুন করে আতঙ্কের জন্ম দেয়। সন্ত্রাসী ও চাঁদাবাজদের আইনের আওতায় এনে দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিও জানান সাংবাদিকরা।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন- দৈনিক করতোয়া ও দেশ টিভির জেলা প্রতিনিধি মোস্তাকিম ফাররোখ, জিটিভির জেলা প্রতিনিধি খ. ম. আব্দুর রহমান রনি, দৈনিক যুগান্তর ও এনটিভির জেলা প্রতিনিধি শাহজান সিরাজ মিঠু, দৈনিক ভোরের ডাক ও বিটিভির জেলা প্রতিনিধি মিজানুর রহমান মিন্টু, ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি মোমেন মুনি, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি এরশাদুল বারী তুষার, দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি তপন কুমার খাঁ, দৈনিক ইন্ডিপেন্ডেন্টের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম, দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি আবু মুসা, দৈনিক বণিক বার্তার জেলা প্রতিনিধি মাশরেকুল আলম, দৈনিক সোনার দেশ পত্রিকার জেলা প্রতিনিধি শাহাবুদ্দিন আহমেদ, মোহনা টিভির পাঁচবিবি প্রতিনিধি আকতার হোসেন বকুল, দৈনিক আমার সময়ের জেলা প্রতিনিধি আহসান হাবিব আরমান,দৈনিক যায়যায়দিন ও দীপ্ত টিভির জেলা প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক সময়ের কন্ঠের জেলা প্রতিনিধি রিফাত আমিন রিয়ন, বিবার্তা টোয়েন্টিফোর জেলা প্রতিনিধি সোহেল রানা, দৈনিক কালের কন্ঠ শুভ সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব জেসান প্রমুখ।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :