দায়িত্ব নিল ডিআরইউর নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৭:৪৬

এক বছরের জন্য পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) পরিচালনার দায়িত্ব নিল সংগঠনটির নতুন কমিটির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার ডিআরইউর সাগর-রুনী মিলনায়তনে বিদায়ী কমিটির কাছ থেকে ২০২০ কার্যমেয়াদের জন্য নব নির্বাচিতরা দায়িত্বভার গ্রহণ করেন।

বিদায়ী কমিটির সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এছাড়া নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ ক্রেস্ট দিয়ে বিগত কমিটিকে বিদায় জানান।

গত ৩০ নভেম্বর শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটি-২০২০ এর নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি নির্বাচিত হন দি ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার রফিকুল ইসলাম আজাদ। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এশিয়ান মেইল২৪ ডটকমের রিয়াজ চৌধুরী। এছাড়াও সহ-সভাপতি পদে বাংলা ট্রিব্রিউনের নজরুল কবীর, যুগ্ম সম্পাদক ডেইল স্টারের হেলিমুল আলম বিপ্লব, অর্থ সম্পাদক বাংলাভিশনের জিয়াউল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক সময়ের আলোর হাবীবুর রহমান, দপ্তর সম্পাদক সংগ্রামের মো. জাফর ইকবাল, নারী বিষয়ক সম্পাদক বৈশাখি টিভির রীতা নাহার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরটিভির সিনিয়র রিপোর্টার মাইদুর রহমান রুবেল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আলোকিত বাংলাদেশের সাখাওয়াত হোসেন সুমন, ক্রীড়া সম্পাদক কালবেলার মো. মজিবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মঈনুল আহসান, এস এম মিজান, আহমেদ মুশফিকা নাজনীন, কামরুজ্জামান বাবলু, মো. ইমরান হাসান মজুমদার, এম মুরাদ হোসেন ও সায়ীদ আবদুল মালিক।

(ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/বিইউ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :