সিলেটে প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে ছাত্রলীগের সংঘর্ষ, আহত ১০

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ জানুয়ারি ২০২০, ২২:২১ | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০২০, ২২:১৪

প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে সংঘর্ষে জড়াল সিলেটের বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ। সংগঠনের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় দুপক্ষের সংঘর্ষে অন্তত ১০ ছাত্রলীগ নেতাকর্মী আহত হয়েছেন।

শনিবার দুপুর দুইটার দিকে পৌরশহরের কলেজ রোডে এ সংঘর্ষ হয়।

আহতরা হলেন, ফখরুল ইসলাম, মুরাদ আহমদ, জাকির আহমদ, জুনেদ আহমদ, সালাহ উদ্দিন, জাকারিয়া আহমদ, জাবের আহমদ, মোস্তুফা আহমদ, সাইফুদ্দিন হিরা, আবু সিনা চৌধুরী। তারা বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

তবে, বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনীশংকর কর বলেন, মিছিলের সময় দু’পক্ষের মধ্যে মৃদু ইটপাটকেল মারার ঘটনা ঘটেছে। এই ঘটনায় কেউ আহত হয়নি।

স্থানীয়রা জানান, ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের বিদ্যমান গ্রুপগুলো পৃথক কর্মসূচির আয়োজন করে।

ছাত্রলীগের রিভারবেল্ট ও স্বাধীন গ্রুপ পৃথক কর্মসূচি উদযাপনের এক পর্যায়ে নেতাকর্মীদের মধ্যে ইনার কলেজ রোডে প্রথমে ধাক্কাধাক্কি ও হাতহাতি শুরু হয়। দুপক্ষের নেতাকর্মীরা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়লে তা সংঘর্ষে রূপ নেয়। পরে তাদের মধ্যে কলেজ রোড ও টিএন্ডটি রোডে দেশীয় অস্ত্রের মহড়া ও ইট-পাটকেল নিক্ষেপ শুরু হয়। এতে দুপক্ষের ১০ নেতাকর্মী আহত হন। সংঘর্ষের খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

এ ব্যাপারে রিভারবেল্ট গ্রুপের নেতা সাইদুল ইসলাম বলেন, ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে হামলা চালায় স্বাধীন গ্রুপের কর্মীরা। তাদের হামলায় আমাদের ৮জন কর্মী আহত হয়েছেন। স্বাধীন গ্রুপের নেতা কে.এইচ. সুমনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করার চেষ্টা করা হলে তিনি কল রিসিভ করেননি।

ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :