রাজশাহীতে সাংসদ বাদশার হুমকিদাতাকে গ্রেপ্তার দাবি

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ১৪ জানুয়ারি ২০২০, ২১:০১ | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২০, ২১:০১

রাজশাহী-২ (সদর) আসনের সাংসদ ফজলে হোসেন বাদশার প্রাণনাশের হুমকিদাতাকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছে অর্ধশতাধিক সংগঠন। অপরাধীকে গ্রেপ্তার করা না হলে বৃহত্তর আন্দোলনেরও হুঁশিয়ারি দেয়া হয়।

মঙ্গলবার সকালে রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে আয়োজিত এক মানববন্ধন-সমাবেশ থেকে সংগঠনের নেতারা এই হুঁশিয়ারি দেন। 

হুমকিদাতাকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবি জানিয়ে বক্তারা বলেন, একজন সংসদ সদস্যকে হুমকিদাতা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। এটা রাজশাহীবাসীর জন্য লজ্জার। কারণ, একজন সংসদ সদস্যকে প্রাণনাশের হুমকিদাতাই যদি প্রকাশ্যে ঘুরে বেড়ায়, তাহলে সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতেই পারে। তাই হুমকিদাতা গ্রেপ্তার না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

সমাবেশে বক্তব্য দেন- সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলী, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, সেক্টর কমান্ডার ফোরামের রাজশাহী জেলার সভাপতি মুক্তিযোদ্ধা আবুল হাসান খন্দকার, বাংলাদেশ শিক্ষক সমিতির জেলার সাধারণ সম্পাদক রাজকুমার সরকার, সাবেক উপসচিব মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, দিগন্ত প্রসারী ক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, কবিকুঞ্জের সাধারণ সম্পাদক কবি আরিফুল হক কুমার, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির রাজশাহীর সভাপতি সুজিত সরকার, বরেন্দ্র কলেজের অধ্যক্ষ আলমগীর মালেক ও রাজশাহী সিটি করপোরেশনের সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :