মধুখালীতে মাদক নির্মূলে মতবিনিময়

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২০, ১৯:২০

মাদক  ও সন্ত্রাস  ইউনিয়ন থেকে চিরতরে নির্মূল করার অঙ্গিকার নিয়ে স্থানীয় লোকজনের সঙ্গে মতবিনিময় করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)। শনিবার আড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন মোল্যার সভাপতিত্বে পরিষদের অস্থায়ী কার্যালয়ে এই সভা হয়।

ইউনিয়ন পরিষদের সদস্য এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে আড়পাড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে মাদক ও সন্ত্রাস, ইভটিজিং, চুরি, ডাকাতি দমন করার জন্য এই উদ্যোগ।

সভায় বক্তব্য দেন- মধুখালী থানার ওসি আমিনুল ইসলাম, আড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন মোল্যা, ইউপি সদস্য আবুল কালাম আজাদ, শেখ মো. আবু বাহার, আবু বক্কার মল্লিক, হিটলার শিকদার, জিন্নাহ মন্ডল, লিয়াকত আলী, বিশ্বাস, নরেন্দ্রনাথ সরকার ও আ. রউফ মোল্যা।

এছাড়া আরও ছিলেন আড়পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরমান হোসেনসহ আড়পাড়া ইউনিয়নের মহিলা ইউপি সদস্য এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সবশেষে আড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন মোল্যাকে উদ্দেশ্য করে ওসি আমিনুল ইসলাম বলেন, আপনারা যদি পুলিশ প্রশাসনকে সার্বিকভাবে সহযোগিতা করেন এবং ইউনিয়ন পরিষদের মাধ্যমে গ্রাম পুলিশ দিয়ে ভালোভাবে রাতে  প্রতিটি ওয়ার্ডে পাহারার ব্যবস্থা করেন- তাহলে সমাজ তথা ইউনিয়ন থেকে মাদক ও সন্ত্রাস চিরতরে নির্মূল করা সম্ভব।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :