অসুস্থ সাংবাদিক সোহেল সানির খোঁজ নিয়েছেন কাদের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ২৩:১৫ | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪৭

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানির খোঁজ নিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি সম্প্রতি ফোন করে প্রায় দেড় মাস ধরে হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক সোহেল সানির শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং তার জন্য দোয়া কামনা করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সাংবাদিক সোহেল সানির স্বাস্থ্যের খোঁজ-খবর নিয়ে বিদেশে সুচিকিৎসার আশ্বাস দিয়েছেন।

ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও রিপোর্টার্স ইউনিটির নির্বাচিত সাবেক জ্যেষ্ঠ সদস্য সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি ২০০৭ সালের ১১ জানুয়ারি ওয়ান ইলেভেনের দিন স্পর্শকাতর একটি প্রতিবেদন প্রকাশ করেন। এর জের ধরে মধ্যরাতে বাসায় ফেরার পথে দুষ্কৃতিকারীদের হামলায় বাম পা-সহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আহত হন তিনি।

গত বছরের ২০ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলের দিন নিউজ টুয়েন্টি ফোরে সংবাদভিত্তিক টকশোতে অংশ নিয়ে বাসায় ফেরার পথে হঠাৎ অসুস্থ হয়ে জ্ঞান হারান সাংবাদিক সোহেল সানি। বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ ও সাংবাদিক সহকর্মীরা সোহেল সানিকে দ্রুত ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. সাবরিনা ইয়াসমিনের অধীনে বেশকিছু দিন চিকিৎসার পরও অবস্থার উন্নতি না ঘটলে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি, সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। একমাসের অধিক সময় ধরে বিশিষ্ট অর্থোপেডিক্স অধ্যাপক ডা. শাহ আলমের অধীনে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

(ঢাকাটাইমস/৯ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :