প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

ঢাকা টাইমস ডেস্ক
| আপডেট : ০৪ এপ্রিল ২০২৪, ১৪:৫১ | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২৪, ১৪:২৭

গত ৬ মার্চ ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকমে ‘বিদেশে কর্মী পাঠানোর নামে ম্যাক্সের প্রতারণা, আদালতে মামলা’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

এই প্রতিবেদনের প্রতিবাদ জানিয়েছে ম্যাক্স ম্যানেজমেন্ট কর্তৃপক্ষ। তাদের দাবি, প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, ষড়যন্ত্রমূলক, ভিত্তিহীন ও কল্পিত বিষয়ে করা। ষড়যন্ত্রের অংশ হিসেবে এই প্রতিবেদন করা হয়েছে। যার ফলে বিবাদী ও তার প্রতিষ্ঠানের মানহানি হয়েছে।

সংবাদের প্রতিবাদ জানিয়ে ম্যাক্স ম্যানেজমেন্ট অ্যান্ড সার্ভিসেস এর স্বত্বাধিকারী মো. মাহফুজুর রহমান বলেন, প্রতিবেদনে আমার প্রতিষ্ঠান ও আমার দীর্ঘদিনের সুনাম ক্ষুণ্ন করা হয়েছে। আমি বুঝতে অপারগ কোনো বিষয়ে তদন্ত ছাড়াই কী করে মামলা হয়। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। সংবাদে জনৈক আবুল হোসেন নামক একজন কর্মীর অভিযোগ নিবন্ধিত হয় যা পুরোপুরি মিথ্যা ও বানোয়াট।

প্রতিবেদকের বক্তব্য

আদালতে নালিশি মামলার সূত্রে প্রতিবেদনটি করা হয়েছে। বাদীর অভিযোগ, বিদেশে কর্মী পাঠালেও চুক্তি অনুযায়ী কাজ দেয়নি ম্যাক্স ম্যানেজমেন্ট সার্ভিসেস। যার জের ধরে তাদের সৌদি আরবে জেল খাটতে হয়েছে। পরবর্তীতে দেশে এসে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের মানবপাচার অপরাধ ট্রাইবুন্যালে মামলা দায়ের করেন আবুল হাসান নামে এক ভুক্তভোগী, যাতে পক্ষভুক্ত হয়েছেন আরও অনেকে। মামলায় ম্যাক্স ম্যানেজমেন্টের চেয়ারম্যান মাহফুজুর রহমানকে আসামি করা হয়।

ভুক্তভোগীর আবেদনের প্রেক্ষিতে আদালত মামলাটি গ্রহণ করেন। মামলা নম্বর ২১/২৪। আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন।

(ঢাকাটাইমস/০৪এপ্রিল/ইএস)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :