নোয়াখালীতে অস্ত্র-ইয়াবাসহ আটক ৬

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৩১

নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলায় অভিযান চালিয়ে চার মাদক কারবারি ও দুই মাদকসেবীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুইটি গুলি, দুইটি চোরা ও ৫৫টি ইয়াবা উদ্ধার করা হয়। সোমবার দুপুরে আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটকরা হলেন, বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের ঘাটলা গ্রামের ওমর ফারুক স্বপন, হাজীপুর ইউনিয়নের মিজানুর রহমান, মিন্টু মিয়া, একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামের বাহাদুর হোসেন, সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের সাইফুল ইসলাম ও মিন্টু।

পুলিশ জানায়, গোপন সংবাদে গত রবিবার গভীর রাতে ঘাটলা এলাকার চিহ্নিত মাদক কারবারি ওমর ফারুক স্বপনের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে স্বপন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে তার শরীরে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুইটি গুলি ও দুইটি ছোরা উদ্ধার করা হয়। এরপরে হাজীপুর এলাকায় অভিযান চালিয়ে মিজান ও মিন্টুকে ৩৫টি ইয়াবাসহ এবং জয়কৃষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে ২০টি ইয়াবাসহ কারবারি বাহদুরকে আটক করা হয়।

অন্যদিকে সেনবাগের কাবিলপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ইয়াবা সেবনের সরঞ্জামসহ সাইফুল ও মিন্টু নামে দুই মাদকসেবীকে আটক করা হয়েছে।

নোয়াখালী ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে পৃথক মামলা দিয়ে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :