কালিয়াকৈরে গৃহবধূকে কুপিয়ে হত্যা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
 | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩৪

গাজীপুরের কালিয়াকৈরে স্বামীর বিরুদ্ধে তার স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে উপজেলার ভান্নারা গ্রামের আরিফুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সাথী উপজেলার ভান্নারা গ্রামের রকি হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৫ দিন আগে কাপড়ের ডিজাইনার সাথী আক্তার তার স্বামী রকি হোসেন ও তাদের ২ বছর বয়সী একমাত্র পুত্র শায়েমকে সাথে নিয়ে উপজেলার ভান্নারা গ্রামের আরিফুল ইসলামের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করে। দুপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামী রকি হোসেন কক্ষের দরজা বন্ধ করে গৃহে রক্ষিত একটি দাঁড়ালো চাকু দিয়ে স্ত্রী সাথী আক্তারকে এলোপাতাড়ি কুপিয়ে খুন করে পালিয়ে যায়। এসময় সাথীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাড়ির মালিক আরিফুল ইসলামের স্ত্রী ইয়াসমিন জানান, সাথীকে খুন করার সময় রুমের ভেতর ক্যাসেট প্লেয়ারে উচ্চস্বরে গান বাজতে ছিল।

মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পুলিশ পরিদর্শক সুজন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :