বান্দরবানে আ.লীগ নেতাকে ব্রাশফায়ারে হত্যা

বান্দরবান প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২০, ২২:২৬

বান্দরবান সদর উপজেলার জামছড়ি ইউনিয়নে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মার্মাকে (৫২) গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

শনিবার সন্ধ্যায় জামছড়ি মুখপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ হয়ে আহত হন আরও পাঁচজন। তারা হলেন মংক্যচিং (২৫), ক্য প্রু মং (৪০) আদাসে (৩২), হ্লা মং সিং (৩৫) ও উ চ থোয়াই (৬১)।

তবে কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। জনমনে আতঙ্ক দেখা দিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় জামছড়ি ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মার্মাসহ কয়েকজন এলাকাবাসী জামছড়ি মুখপাড়ায় একটি দোকানে বসে চা খাচ্ছিলেন। হঠাৎ মুখোশ পরা অস্ত্রধারী ১০/১৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ এসে তাদের এলোপাথাড়ি ব্রাশফায়ার করে। এতে ঘটনাস্থলেই বাচনু মার্মা মারা যান এবং পাঁচজন গুলিবিদ্ধ হন। খবর পেয়ে পুলিশ ও সেনা সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। পরে আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম ঢাকা টাইমসকে বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। কে বা কারা কেন এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে এখনো কিছু বলা যাচ্ছে না। তবে পাহাড়ি সন্ত্রাসী গ্রুপ ঘটনাটি ঘটিয়েছে বলে জানতে পেরেছি।

প্রসঙ্গত, এর আগে গত বছরের ২২ জুলাই তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মং মং থোয়াইকে ব্রাশফায়ার করে হত্যা করে সন্ত্রাসীরা।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :