পুড়ে মারা গেলেন গোয়ালন্দের স্যানিটারি অফিসার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০২০, ১৮:১৬

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর সাইফুল ইসলাম শামীম (৪২) অগ্নিদগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার দুপুরের দিকে তিনি মারা যান। সাইফুল ইসলাম ফরিদপুর মধুখালী এলাকার বলে জানা গেছে।

জানা গেছে, সাইফুল ইসলাম শামীম প্রায় পাঁচ বছর যাবত গোয়ালন্দ উপজেলায় স্যানিটারি ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন। তিনি গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়ার্টারের দ্বিতীয় তলার একটি রুমে একাই থাকতেন। গত বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে তিনি ঘুমিয়ে ছিলেন। হঠাৎ তার গোঙানির শব্দ শুনে পাশের রুমের লোকজন তার রুমের দরজা ভেঙে সারা শরীর আগুনে ঝলসানো অবস্থায় উদ্ধার করে। এ সময় তার রুমের মধ্যে ধোয়ায় আছন্ন ছিল। এ অবস্থায় তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

গোয়ালন্দ উপজেলা স্থাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আসিফ মাহমুদ বলেন, বৃহস্পতিবার অগ্নিদগ্ধের পর ওই স্যানিটারি ইন্সেপেক্টরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। শুক্রবার সকালে চিকিৎসারত অবস্থায় তিনি সেখানে মারা গেছে। তবে কিভাবে তিনি অগ্নিদগ্ধ হয়েছেন সেটা এখনো জানা যায়নি।

(ঢাকাটাইমস/২৭মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :