ফরিদপুরে সাংবাদিকদের পিপিই দিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২০, ১৪:৩৮

ফরিদপুরে কর্মরত সাংবাদিকদের জন্য পিপিই দিয়েছেন এলজিআরডি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সদর আসনের সাংসদ ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। সোমবার দুপুর ১২টায় শহরের বদরপুরের বাসভবন আফসানা মঞ্জিলে তিনি সাংবাদিকদের হাতে এসব উপকরণ তুলে দেন। এসব উপকরণের মাঝে রয়েছে সুরক্ষা পোশাক, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার।

এসময় শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহ্বায়ক এইচএম ফোয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল, সাধারণ সম্পাদক নির্মলেন্দু চক্রবর্তী শংকর, দৈনিক প্রথম আলোর প্রতিনিধি পান্না বালাসহ মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এসময় সাংবাদিকদের উদ্দেশে বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এই সময়ে সকলকেই বাস্তব চিত্র ও সর্বশেষ তথ্য অবহিত থাকা দরকার। সাংবাদিকরা এই তথ্য সরবরাহে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তাদের সুরক্ষার বিষয়টিও গুরুত্বের সাথে বিবেচনা করতে হবে।

তিনি বলেন, উদ্ভূত পরিস্থিতিতে বিশ্বের নেতৃবৃন্দ উদ্বিগ্ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুরু থেকেই সচেষ্ট রয়েছেন। এই ভাইরাসটি আমাদের দেশেই নয়, বিশ্বেও নতুন। এর কোন প্রতিষেধক এখনও তৈরি হয়নি। এখন সতর্কতা ও সচেতনতাই আমাদের প্রধান প্রতিষেধক।

কেউ যেনো টাকার অভাবে না খেয়ে মারা না যায়, সেদিকে সকলকেই খেয়াল রাখা দরকার। সরকারের পাশাপাশি আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ ব্যাপারে সচেষ্ট রয়েছেন। পরিস্থিতি মোকাবিলায় সরকার সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

এসময় তিনি একটি বেসরকারি টিভি চ্যানেলের জন্য ৫০টি পিপিই প্রদান করেন।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :