করোনা ইস্যুতে সচেতনতামূলক বার্তা দিচ্ছে রেড ক্রিসেন্ট

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ২০:৪৩

করোনাভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে দেশের জনগণের মধ্যে সঠিক তথ্য প্রদান ও সচেতনতা বৃদ্ধিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রচারণা কার্যক্রম চালাচ্ছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি। সংস্থাটি প্রতিনিয়ত তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে নানা ধরনের সচেতনতামূলক বার্তা প্রচার করছে। এছাড়া ফেসবুক লাইভ, দেশের খ্যাতিনামা ব্যক্তিদের দ্বারা তৈরি বিভিন্ন সচেতনতামূলক টিভিসি প্রচার এবং স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক গুরুত্বপূর্ণ তথ্য প্রচার করছে রেড ক্রিসেন্ট।

সংস্থাটি বলছে, এখন পর্যন্ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এক লাখের বেশি মানুষের কাছে জীবনরক্ষাকারী বিভিন্ন সচেতনতামূলক বার্তা পৌঁছে দিয়েছে তারা।

করোনাভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে মঙ্গলবার রেড ক্রিসেন্ট সোসাইটির স্বেচ্ছাসেবকরা রাজধানীর মুগদা ও ধানমন্ডি এলাকাসহ বিভিন্ন এলাকায় জীবণুনাশক স্প্রে কার্যক্রম পরিচালনা করে। এছাড়া আজ দিবাগত রাতে সংস্থাটি ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা যৌথভাবে বক্ষব্যাধি হাসপাতাল, হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল, কুয়েত মৈত্রী হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালসহ রাজধানীর আটটি হাসপাতালে জীবাণুনাশক স্প্রে করবে।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এনআই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :